adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনার কাছ থেকে ডাক পাওয়ার অপেক্ষায় লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার সাংবাদিক গ্যাস্টন এডুল এই দাবি করেছেন। এই গ্রীষ্মেই প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ৩৫ বছর বয়সি আর্জেন্টাইন সুপার স্টারের সঙ্গে। অবশ্য মৌখিকভাবে বিশ্বকাপের পর পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর কথা ছিল। তবে এরপর সব কিছুর নাটকীয় পরিবর্তন ঘটতে থাকে।
মেজর সকার লিগ (এমএসএল), সৌদি আরব ও বার্সেলোনার সঙ্গে যোগাযোগ থাকা সত্ত্বেও মেসির সামনে একমাত্র চুক্তিপত্র উপস্থাপন করেছে পিএসজি। তবে লিগ ওয়ান চ্যাম্পিয়নদের ওই চুক্তিপত্রে স্বাক্ষর করেননি মেসি।
এডুলের দাবি, মেসি যদি পিএসজিতে থেকে যাবার বিষয়ে শতভাগ মনস্থির করতেন তাহলে চুক্তিতে ইতোমধ্যে সই করতেন। বরং ওই সাংবাদিক মনে করেন ৭ বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী তারকা বার্সেলোনার কাছ থেকে প্রস্তাব পাবার জন্য অপেক্ষা করছেন। – একুশেটিভি
অবশ্য এখনই পিএসজির প্রস্তাব সম্পূর্ণভাবে প্রত্যাখ্যানও করেননি মেসি। তার আশা, নতুন আরেকটি প্রস্তাব নিয়ে হাজির হবে পিএসজি।
তবে সব কিছু নির্ভর করছে আর্থিক সংকট কাটিয়ে মেসির জন্য পর্যাপ্ত ব্যয় করার সামর্থ্য বার্সেলোনার আছে কিনা সেটির উপর। এই গ্রীষ্মের আগেই মজুরি বাবদ খরচ ২০০ মিলিয়ন ইউরো কমাতে হবে কাতালান জায়ান্টদের। পাশাপাশি নতুন খেলোয়াড় নিবন্ধনের জন্য অভ্যন্তরীণ খাতের রাজস্ব আয়ও বাড়াতে হবে। সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া