adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসলেই কি শুধু বন্ধু?

ডেস্ক রিপাের্ট : হাজারো মানুষের প্রশ্ন ছিল বিশেষ করে মেয়েদের- তোমরা দুই জন এতো ভালোবন্ধু কেন? কীভাবে? আসলেই কী শুধু বন্ধু? অনেকেতো বলেই বসতো তোমার বয়ফ্রেন্ড কি ইমতু?

উত্তরটা হল- আমাদের যাত্রাটা শুরু হয়েছে নাটক দিয়ে, আমাদের যাত্রা যে এত দীর্ঘ হবে তা কখনো চিন্তাও করিনি। আপন হয়েও তো এত আপন হয় না। বন্ধু হয়েও তো এত কাছের হয় না। ভালোবাসা হয়েও তো এতটা সময় পাশে থাকে না। এমন কি স্ত্রী হয়েও তো স্বার্থ ছাড়া থাকে না। দুপুরের খাবারটাও ওকে ছাড়া খাওয়া হতো না। প্রায় চার বছর চলছে! সত্যিই আমি জানি না আমরা কার কী হতাম বা হই। এমনকি সম্পর্কটা কী ছিল? কিন্তু এখন আমি জানি, আমরা শুধুই একটা পথিক ছিলাম, যেই পথে আমাদের একসাথে চলতে হয়েছে। পথটার নাম হল দীপ্ত টিভি।

আমার সব অভিনয়ের শিক্ষকের ভিতর একজন হলো ইমতু। অভিনয় করতে অনেক সাহায্য করেছে। অনেক কিছুই শিখেছি তার কাছে। তাই সে শুধু আমার বন্ধুই নয়। এখন তো তাকে গুরু মানি। তাই আমার গুরুকে অনেক অনেক ধন্যবাদ। জীবনের আর মানুষের এতগুলো রূপ দেখানোর জন্য। তুমি আমার কাছে অনেক কিছু। আজীবন মনে রাখবো। মনে তো রাখতেই হবে। এবং হ্যাঁ আমরা এখনো নাটক করে যাচ্ছি… পর্দাতে। শুধু মনে রাখি অভিনয়ে সে অসাধারণ বস। তার কোনো তুলনা হয় না। গুরু ইমতু রাতিশ আইআর, তোমাকে নিয়ে আমরা গর্বিত।

(ফেসবুক থেকে সংগৃহীত)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া