adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভক্তদের উৎপাত থেকে বাঁচতে ছদ্মবেশে স্টেডিয়াম থেকে পালালেন ডেভিড বেকহ্যাম

স্পোর্টস ডেস্ক: সম্প্রতি বেকহ্যামের ছেলে রোমিও ইন্টার মিয়ামি থেকে ধারে যোগ দিয়েছেন ইংলিশ ক্লাব ব্রেন্টফোর্ডের বি’ দলে। দলটির হয়ে ছেলের অভিষেক ম্যাচ দেখতে ছুটে গিয়েছিলেন সাবেক এই ইংলিশ মিডফিল্ডার। তবে ম্যাচ শেষ হতে না হতে রীতিমতো বেড়া টপকে মাঠ ছেড়ে পালাতে হয়েছে তাকে। ভক্তদের উৎপাত থেকে বাঁচতে এমন কা- করতে হয়েছে তাকে।

গত সপ্তাহে ইন্টার মিয়ামি থেকে ব্রেন্টফোর্ডের ‘বি’ দলে যোগ দেওয়ার পর এদিন প্রথম ম্যাচ ছিল রোমিও বেকহ্যামের। লন্ডন সিনিয়র কাপের নবম সারির দল এরিথ অ্যান্ড বেলভের্দের বিপক্ষে ম্যাচ দিয়ে অভিষেক হয় তার।

ম্যাচের দ্বিতীয়ার্ধে দলটির হয়ে প্রথমবারের মতো মাঠে নামেন রোমিও। এ সময় তার দল ২-১ গোলে পিছিয়ে থেকে হারের শঙ্কায় কাঁপছিল। তবে পরে ঘুরে দাঁড়িয়ে ৩-২ ব্যবধানে ম্যাচটি জিতে নেয় ব্রেন্টফোর্ড। বেকহ্যামের ছেলের খেলা দেখতে এদিন রেকর্ড পরিমাণ দর্শক হাজির হয় এরিথ অ্যান্ড বেলভের্দের মাঠে। বিরূপ আবহাওয়া উপেক্ষা করে ৫৫৪ জন দর্শক উপস্থিত হন মাঠে। যাদের মধ্যে সবচেয়ে বিখ্যাত জন স্বয়ং রোমিওর বাবা বেকহ্যাম। রেইনকোট পরে নিজেকে দর্শক সারিতে লুকিয়ে রাখেন তিনি।

তবে শেষরক্ষা হয়নি। একসময় ঠিকই দর্শকরা চিনে ফেলেন তাকে। সঙ্গে সঙ্গে গ্যালারিতে অবস্থা বেগতিক দাঁড়ায়। মাঠের খেলা বাদ দিয়ে তখন সকলের আগ্রহের কেন্দ্রে দর্শকসারিতে উপস্থিত ৪৭ বছর বয়সী বেকহ্যাম। কিংবদন্তি এই ফুটবলারের সঙ্গে ছবি তুলতে ভিড় জমাতে শুরু করেন দর্শকরা। অবস্থা বেগতিক দেখে একপর্যায়ে বেড়া টপকে স্টেডিয়াম ছেড়ে চলে যান তিনি। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া