adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপে দল কী করতে চায় সেটা জানতেই পারলো না বাংলাদেশের মানুষ : বুলবুল

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ খেলতে এখন নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বিশ্বকাপে অংশ নিতে সেখান থেকে সরাসরি অস্ট্রেলিয়া যাবেন সাকিব-আফিফরা। বিশ্বকাপের মতো টুর্নামেন্টের আগে দেশে কোনো সংবাদ সম্মেলন বা অফিশিয়াল ফটোসেশন করেনি বাংলাদেশ দল। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে বিস্ফোরক মন্তব্য করেছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক আমিনুল ইসলাম বুলবুল।

বিশ্বকাপের মতো এত বড় আসরে যাওয়ার আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে নিজেদের লক্ষ্যের কথা না জানানোয় বিস্ময় প্রকাশ করেছেন আমিনুল। তার মতে, বিশ্বকাপে বাংলাদেশ দল কী করতে চায় সেটা জানতেই পারল না বাংলাদেশের মানুষ।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমিনুল ইসলাম বুলবুল ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, ‘নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলার উদ্দেশে দু’দিন আগে দেশ ছেড়েছে বাংলাদেশ। এই সিরিজটি খেলে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেবে আমাদের দল।

অর্থাৎ ত্রিদেশীয় সিরিজের পর দেশে ফিরে বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় যাওয়া হচ্ছে না। সেই অর্থে বিশ্বকাপ খেলার উদ্দেশেও দেশ ছেড়েছে বাংলাদেশ। কিন্তু এমন বড় আসরে খেলতে দেশ ছাড়ার আগে মানুষের দোয়া নেওয়া বা আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজেদের লক্ষ্য জানিয়ে আসেনি দল।

দেশের মানুষ জানতেই পারল না বিশ্বকাপে কী করতে চায় দল, তাদের লক্ষ্য কী? সবচেয়ে বড় কথা, দেশ ছাড়ার আগে দেশের মানুষের যে দোয়া নিতে হয়, সেটাও নিতে দেখলাম না। আর বাংলাদেশ জাতীয় দলের হয়ে প্রথমবারের মতো যারা বিশ্বকাপ খেলতে যাচ্ছে, তাদের জন্য খারাপ লাগছে। বাংলাদেশের ব্লেজার বা বিশ্বকাপের জার্সি পরে মিরপুর স্টেডিয়ামে আনুষ্ঠানিক যে ফটোসেশনের সুযোগ ছিল, যে ফটোসেশন বিশ্বকাপ যাত্রারই একটা বড় অংশ, সেটার অংশ তারা হতে পারল না।

ক্ষোভ প্রকাশ বা সমালোচনা করলেও বাংলাদেশ দলকে শুভ কামনা জানিয়েছেন আইসিসির ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবে কাজ করা আমিনুল, তার পরও বলব মাঠের বাইরের এসব আলোচনা মাঠের বাইরে রেখেই উজ্জীবিত মানসিকতা নিয়ে বিশ্বকাপে লড়াই করুক বাংলাদেশ। বাংলাদেশ দলের জন্য শুভ কামনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া