adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এরশাদের মুখপাত্র ববি হাজ্জাজ

image_75294_0ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মুখপাত্রের দায়িত্ব দেয়া হয়েছে ববি হাজ্জাজকে। পাশাপাশি নির্বাচন সমন্বয়কারী হিসেবে অতিরিক্ত দায়িত্বও দেয়া হয়েছে তাকে।

শনিবার দুপুরে এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ববি এখন থেকে তৃণমূল পর্যায় থেকে কেন্দ্রের সঙ্গে সব ধরনের নির্বাচনের ব্যাপারে সমন্বয়সাধনের দায়িত্ব পালন করবেন। এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

এ ব্যাপারে সুনীল শুভ রায় বাংলামেইলকে বলেন, শুক্রবার তিনি লন্ডন থেকে দেশে ফিরেছেন। শনিবার জাপার নীতিনির্ধারণী ফোরামে আলোচনা করে তাকে এই দায়িত্ব দেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ১৫ ডিসেম্বর ববি হাজ্জাজ লন্ডনে যান। সেসময় পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, ববিকে জোর করে বিদেশে পাঠানো হয়েছে। ববি হাজ্জাজ নিজের ইচ্ছায় লন্ডনে যাননি বলেও দাবি করেছিলেন।

গত ১০ জানুয়ারি রাত সাড়ে ৮টায় লন্ডন থেকে টেলিফোনে বাংলামেইলের সঙ্গে আলাপকালে ববি হাজ্জাজ বলেছিলেন, ‘এরশাদকে আটকে রাখা হয়েছে। তার সঙ্গে যোগাযোগ করতেও পারছেন না। এ মুহূর্তে তার পক্ষ থেকে কে কী কথা বলছেন, সেটাও তার জানা নেই।’

এরশাদের শপথ নেয়ার ব্যাপারে ববি হাজ্জাজ বলেছিলেন, ‘দুটো কারণে তিনি শপথ নিতে পারেন: এক. তার ওপর যে চাপ প্রয়োগ করা হচ্ছে তাতে হয়তো চাপে পড়েই তিনি শপথ নিচ্ছেন। দুই দেশের স্বার্থের কথা বিবেচনা করেও তিনি শপথ নিতে পারেন। এ বিষয়ে আমার বিস্তারিত কিছু জানা নেই।’

এ সময় দেশে কবে আসবেন সে ব্যাপারে কিছু জানাতে রাজি হননি তিনি।

উল্লেখ্য, এরশাদ ‘আটক’ হওয়ার পর ববি হাজ্জাজ নিজেকে তার মুখপাত্র দাবি করে বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচনে অংশ নেবেন না। তিনি তার জায়গায় অটল রয়েছেন।’

এছাড়া নির্বাচনের আগের দিনও লন্ডন থেকে পাঠানো এক ভিডিও বার্তায় ৫ জানুয়ারির নির্বাচনকে প্রহসনের নির্বাচন আখ্যায়িত করে দেশবাসীকে নির্বাচন বর্জনের আহ্বান জানান ববি হাজ্জাজ। এছাড়া লন্ডনে অবস্থানের সময় ফেসবুকে বিভিন্ন আবেগী স্ট্যাটাসও দিয়েছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া