adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেপালের কাছে ফুটবলারদের হারের কারণ অনুসন্ধানে বাফুফে

স্পোর্টস ডেস্ক: এক সপ্তাহ আগে যে দশরথে নেপালকে ৩-১ গোলে হারিয়ে নারী সাফে চ্যাম্পিয়ন হয়েছিল সাবিনারা। সেই একই ভেন্যুতে জামালদের পাত্তাই দেয়নি নেপাল। একই ব্যবধানে নেপালের কাছে হারে জাতীয় দল। মাত্র এক জয়ের পরই আবারও ছন্দপতনে হতাশ দেশের ফুটবলপ্রেমীরা।
দলের এমন বাজে পারফরমেন্সে হতাশ ফেডারেশনও। কেন এমন দৈন্যদশা তার কারণ খুঁজে বের করা হবে শিগগিরই। আগামী দশ থেকে ১২ দিনের মধ্যেই ব্যর্থতার কারণ অনুসন্ধান করবে বাফুফে। ন্যাশনাল টিমস কমিটির সভা শেষেই আসবে সিদ্ধান্ত।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, আগামী ৭ থেকে ১০ দিনের মধ্যে ন্যাশনাল টিমস কমিটির একটি সভা আছে। সেখানে আমাদের সাম্প্রতিক সময়ের বিভিন্ন ফলাফল, টেকনিক্যাল রিপোর্টসহ নানা বিষয়ে চুলচেরা বিশ্লেষণ করা হবে। এরপর পরবর্তীকালে আমাদের করণীয় বিষয়গুলো সবার সামনে নিয়ে আসবো।- সময়টিভি

এ বছর ৮ জানুয়ারি বাংলাদেশের দায়িত্ব নিয়ে আসেন কোচ কাবরেরা। এরমধ্যে সফলতা নেই বললেই চলে। কম্বোডিয়ার বিপক্ষে জয় ছাড়া ঝুলিতে নেই তেমন সাফল্য। এক বছরের চুক্তির শেষ দিকে এই স্প্যানিশ কোচ। এমন ফলাফলের পর, আদৌ কি আর চাকরি থাকবে কাবরেরার?

উত্তরটা এখনি জানাতে চায় না বাফুফে। এক থেকে দের সপ্তাহের মধ্যেই কোচ নিয়ে ভেবেচিন্তে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চায় ফুটবল ফেডারেশন। বাফুফে সাধারণ সম্পাদক বলেন, বছর শেষে অবশ্যই আমাদের কোচের পারফরম্যান্স মূল্যায়ন করা হবে। তারপর আমাদের ন্যাশনাল টিমস কমিটির কাছ থেকে কী সুপারিশ থাকে, সেগুলো নিয়ে টপ ম্যানেজমেন্টে কী চিন্তাভাবনা করে এবং তার চূড়ান্ত ফলাফল কী আসে, সেটা সময় হলেই সিদ্ধান্ত জানানো হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া