adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাতে আইপিএলের ফাইনাল ম্যাচে বাদ পড়বেন সাকিব, ইঙ্গিত ডেভিড হাসির

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ফাইনালে আজ রাতে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। কলকাতার বাংলাদেশি তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ব্যাটিং ও বোলিং দুই বিভাগেই নিজের নামের ওপর সুবিচার করে যাচ্ছেন। শারজায় প্রথম এলিমেটরের ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে হারিয়ে ৪ উইকেটে জয়ের অন্যতম ভূমিকা ছিলো সাকিবের।

শেষ ওভারে যখন ৭ রান প্রয়োজন তখনই দলের ত্রাতা হয়ে আবির্ভাব হয় টাইগার অলরাউন্ডারের। প্রথম বলেই বাউন্ডারি মেরে সব উত্তেজনা পানি করে দেন সাকিব। জয়সূচক এক রানও আসে টাইগার অলরাউন্ডারের ব্যাট থেকেই। করেন ৬ বলে ৯ রান। ছিলেন অপরাজিত।

আরটিভি নিউজ বলছে, দ্বিতীয় কোয়ালিফায়ারে এবারের আইপিএলের অন্যতম সফল দল দিল্লিকে হারায় কলকাতা। সে ম্যাচে ব্যাট হাতে তেমন কিছু করতে না পারলেও বল হাতে ৪ ওভারে দেন ২৮ রান। যা টি-টুয়েন্টিতে খুবই ভালো বোলিং ফিগার সেটা বলাই যায়। কিন্তু এবার ঘটনা মোড় নিয়েছে অন্যদিকে।

সংবাদ প্রতিদিনি জানায়, সাইড বেঞ্চ থেকে মূল একাদশে সুযোগ পাওয়া সাকিব ফাইনালে খেলবেন কিনা তা নিয়ে শুরু হয়েছে ধোঁয়াশা। চেন্নাইয়ের সঙ্গে দলে ফিরতে পারেন ওয়েস্ট ইন্ডিজ তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। এমনটাই ইঙ্গিত দিচ্ছেন কলকাতার অস্ট্রেলিয়ান মেন্টর ডেভিড হাসি। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে শেষ কয়েক ম্যাচে দলের বাইরে ছিলেন রাসেল। ক্যারিবিয়ান এই অলরাউন্ডারকে বাদ দিয়েই এলিমিনেটর এবং দ্বিতীয় কোয়ালিফায়ার জেতে কেকেআর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া