adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রদল নগর সহসভাপতিকে হত্যা, গুলিবিদ্ধ ১

image_66391_0 (1)যশোর: যশোরে নগর ছাত্রদলের সহসভাপতি কবির হোসেন পলাশকে (৩০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন শামসুজ্জামান রিন্টু (৩০) নামে অপর এক ছাত্রদল নেতা।
সোমবার সন্ধ্যা ৭টার দিকে শহরের জজকোর্ট মোড়ে এ হামলার ঘটনা ঘটে।
নিহত পলাশ শহরের ভোলাট্যাঙ্ক রোড এলাকার মহিদুল ইসলামের ছেলে এবং আহত রিন্টু শহরের পোস্টঅফিস পাড়া এলাকার বাসিন্দা।
যশোরের সহকারী পুলিশ সুপার (সদর) রেশমা শারমীন জানান, সন্ধ্যা ৭টার দিকে পলাশ, রিন্টুসহ ছাত্রদলের বেশ কয়েকজন নেতাকর্মী জজকোর্ট মোড় এলাকায় একটি চায়ের দোকানে বসেছিলেন। এ সময় মোটরসাইকেলে চড়ে অজ্ঞাত দুর্বৃত্তরা এসে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে পলাশের মাথায় ও রিন্টুর পায়ে গুলিবিদ্ধ হয়।
গুলিবর্ষণের পর দুর্বৃত্তরা বোমা ফাটিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় পলাশ ও রিন্টুকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়ার পর পলাশের মৃত্যু হয়। গুলিবিদ্ধ রিন্টুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।এদিকে, কবির হোসেন পলাশ মারা যাওয়ার পর শহরে ব্যাপক তাণ্ডব চালিয়েছে জেলা ছাত্রদল। তারা শহরে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করে শহরের প্রাণকেন্দ্র দড়াটানায় ইজিবাইক, রিকশা ও মোটরসাইকেল ভাঙচুর করেছে। এঘটনার পর আতঙ্ক ছড়িয়ে পড়লে শহরের অধিকাংশ দোকানপাট বন্ধ হয়ে যায়।অন্যদিকে, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, কি কারণে হত্যাকাণ্ড ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এমনকি এঘটনায় এখন পর্যন্ত কেউ আটক নেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া