adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিভারপুলের কাছে ৯ গোল খেয়ে চাকরি হারালেন কোচ স্কট পার্কার

স্পোর্টস ডেস্ক : পরাজয়ের পর ক’দিন ধরেই হতাশায় কাটছিলো কোচ পার্কারের দিনগুলো। লিভারপুলের মাঠে রেকর্ড ব্যবধানে হারের ধাক্কা শেষ পর্যন্ত বেশ জোরেই লাগল স্কট পার্কারের ক্যারিয়ারে। বিব্রতকর ওই অভিজ্ঞতার তিন দিন পর এই ইংলিশ কোচকে ছাঁটাই করল বোর্নমাউথ।

অ্যানফিল্ডে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচে ৯-০ গোলে উড়ে যায় আসরের নবাগত দলটি। প্রতিপক্ষের দাপুটে ফুটবলের সামনে পুরো ম্যাচে এক মুহুর্তের জন্যও মাথা তুলে দাঁড়াতে পারেনি তারা। গোল ডটকম
প্রথমার্ধে পাঁচটি ও দ্বিতীয়ার্ধের চার গোলে প্রিমিয়ার লিগের ইতিহাসে সর্বোচ্চ ব্যবধানে জয়ের রেকর্ড স্পর্শ করে লিভারপুল।

বোর্নমাউথে ৪১ বছর বয়সী কোচের শেষটা সুখকর না হলেও, এখানে মাঝের সময়টা বেশ ভালোই কেটেছে তার। ২০২১ সালের জুনে দায়িত্ব নিয়ে অভিষেক মৌসুমেই দলটিকে চ্যাম্পিয়নশিপে রানার্সআপ করিয়ে তুলে আনেন প্রিমিয়ার লিগে।
ইংলিশ ফুটবলের শীর্ষ লিগে ফেরাটাও দারুণ হয় তাদের। প্রথম ম্যাচে তারা হারিয়ে দেয় অ্যাস্টন ভিলাকে, ২-০ গোলে। তবে পরের তিন ম্যাচেই হেরে যায় দলটি, যার সবশেষটি ওই ৯-০ গোলে। বিদায়বেলায় পার্কারকে ধন্যবাদ জানিয়ে বোর্নমাউথের মালিক ম্যাক্সিম ডেমিন বলেছেন, দল ও একটা ক্লাব হিসেবে উন্নতির ধারা ধরে রাখতেই এই সিদ্ধান্ত। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া