adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপের দল ঘোষণার জন্য এসিসির কাছ থেকে বাড়তি সময় পেলো বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :টি-টোয়েন্টি সংস্করণে হতে যাওয়া এবারের এশিয়া কাপের জন্য দল ঘোষণার শেষ সময় ৮ আগস্ট। তবে বেশ কয়েকজন ক্রিকেটার চোটে পড়ায় দল সাজাতে বিপাকে পড়তে হয়েছে বাংলাদেশকে। যে কারণে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) কাছ থেকে বাড়তি সময় চেয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
অনুমোদন পাওয়ায় দল ঘোষণার জন্য বাড়তি তিনদিন সময় পেল বাংলাদেশ। ক্রিকেট পোর্টাল ক্রিকবাজকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। আগামী ১১ আগস্টের আগে এশিয়া কাপের জন্য দল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন তিনি।
এ প্রসঙ্গে জালাল ইউনুস বলেন, চোটের লম্বা তালিকা আমাদের ব্যাকফুটে ঠেলে দিয়েছে। তাই এশিয়া কাপের দল চূড়ান্ত করার জন্য এসিসিকে আরও কিছু সময় দেয়ার অনুরোধ করেছি এবং তারা সেটা গ্রহণ করেছে।
সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে বাংলাদেশের ক্রিকেটারদের চোটের তালিকা। ইনজুরির কারণে জিম্বাবুয়ে সফরে খেলা হয়নি ইয়াসির আলী রাব্বি এবং মোহাম্মদ সাইফউদ্দিনের। জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি খেলার সময় আঙুলের চোটে পড়ে দেশে ফেরেন নুরুল হাসান সোহান।
এশিয়া কাপের আগে সারিয়ে তুলতে তাকে সিঙ্গাপুর পাঠাচ্ছে বিসিবি। এদিকে জিম্বাবুয়ের সঙ্গে খেলার সময় সিরিজের প্রথম ওয়ানডেতে চোটে পড়েছেন লিটন দাস, শরিফুল ইসলাম। দ্বিতীয় ওয়ানডের আগে চোটে পড়েছেন মুস্তাফিজুর রহমানও।
এদিকে শঙ্কা তৈরি হয়েছে লিটনের এশিয়া কাপ খেলা নিয়ে। তবে চোটে আক্রান্ত ক্রিকেটারদের মেডিকেল রিপোর্টের অপেক্ষা করছে বিসিবি। জালাল ইউনুস বলেন, আমরা মেডিকেল রিপোর্টের জন্য অপেক্ষা করছি এবং তারপর আমরা স্কোয়াড চূড়ান্ত করবো। ১১ আগস্টের আগে আমাদের স্কোয়াড় ঘোষণা করতে হবে। – ক্রিকফ্রেঞ্জি,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া