adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাভানিকে কিনতে রােনালদাে বারণ করেছেন!

কাভানিকে কিনতে বারণ করেছেন রোনালদো!স্পাের্টস ডেস্ক : ফ্রি কিক ও পেনাল্টি নেওয়া নিয়ে নেইমারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে বেশ ঝামেলার মধ্যেই পড়ে গেছেন এডিনসন কাভানি। এখন তার একুল ওকুল, দুই কুলই যাওয়ার যোগাড়। অবস্থা দৃষ্টে মনে হচ্ছে সেটাই। নেইমার চান না কাভানি পিএসজি থাকুক। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নাকি পিএসজির কাতারি মালিক-সভাপতি নাসের আল খেলাইফিকে সরাসরিই বলে দিয়েছেন কাভানিকে বিক্রি করে দেওয়ার জন্য! নেইমারের ইচ্ছাকে প্রাধান্য দিয়ে পিএসজি সভাপতি কাভানিকে বিক্রি করার জন্য রিয়াল মাদ্রিদের কাছে প্রস্তাবও পাঠিয়েছেন। রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজও দলের আক্রমণভাগের শক্তি বৃদ্ধিতে কাভানিকে কিনতে আগ্রহ দেখিয়েছেন। কিন্তু সাফল্য পিপাসু পেরেজের কাভানি-সওদা বুঝি করা হচ্ছে না! ক্রিস্তিয়নো রোনালদো যে বেঁকে বসেছেন।

স্পেনের ক্রীড়া সাময়িকী ডিয়ারিও গোল-এর খবর, রোনালদো নাকি কিছুতেই কাভানিকে রিয়ালে চান না। ক্লাব সভাপতি পেরেজকে নাকি তিনি স্পষ্টিই জানিয়ে দিয়েছেন, কাভানিকে না কিনতে। দীর্ঘ দিন ধরে যার সঙ্গে জুটি বেঁধে খেলছেন, রোনালদো নাকি সেই করিম বেনজেমার সঙ্গেই জুটি বেঁধে খেলতে বেশী আগ্রহী। তাই ক্লাব সভাপতিকে বলে দিয়েছেন কাভানি না কেনার জন্য।
রোনালদোর দেশ পর্তুগালে। কাভানির দেশ সাত সমুদ্র তেরো নদীর ওপাড়ে দক্ষিণ আমেরিকার উরুগুয়ে। দুজন কোনো ক্লাবেও এক সঙ্গে কখনো খেলেনওনি। স্বাভাবিকভাবেই প্রশ্ন জাগে, তাহলে ৩০ বছর বয়সী কাভানির সঙ্গে ৩২ রোনালদোর শত্রুতাটা কি নিয়ে? কেন তিনি কাভানির সঙ্গে জুটি বেঁধে খেলতে চান না? কারণটা জানাতে পারেন ডিয়ারিও গোল। তবে স্প্যানিশ সাময়িকীটি কাভানি ইস্যু বোঝাতে গিয়ে টেনে এনেছেন রবার্ট লেভান্ডভস্কির প্রসঙ্গটিও।

এবারের দলবদলের মৌসুমের শুরুর দিকেই বায়ার্ন মিউনিখের পোলিশ ফরোয়ার্ড রবার্ট লেভান্ডভস্কির দিকে হাত বাড়িয়েছিল রিয়াল মাদ্রিদ। ২৯ বছর বয়সী পোলিশ ফরোয়ার্ডকে নাকি খুবই পছন্দ ফ্লোরেন্তিনো পেরেজের। কিন্তু রিয়াল সভাপতির সেই ইচ্ছাও পূরণ হয়নি রোনালদোর কারণে। রোনালদো তখনো বেঁকে বসেছিলেন। ক্লাব সভাপতিকে জানিয়ে দেন লেভান্ডভস্কিকে না কিনতে। দলের সেরা খেলোয়াড়ের সেই অনুরোধ ফেলতে পারেননি পেরেজ। রিয়াল সভাপতি নিজের পছন্দ-আকাঙ্খাকে বিসর্জন দিয়ে রোনালদোর চাওয়াকেই মূল্য দিয়েছেন। লেভান্ডভস্কির জন্য আর ছোটেনি।
সেই রোনালদো যেহেতু চান না, ফলে কাভানিকে কেনার ইচ্ছাও হয়তো বিসর্জনই দিতে হবে পেরেজকে। এতে রিয়ালের তেনম কিছু যাবে-আসবে না। কিন্তু রোনালদোর এই ‘বারণ’ কাভানির ভবিষ্যতকেই যেন ঠেলে দিল অনিশ্চয়তার ঢেউয়ের মধ্যে। নেইমার চান না কাভানি পিএসজিতে থাকুন। রোনালদো চান না রিয়াল তাকে কিনুক। কাভানি যাবেন কোথায়? রিয়ালই যদি পিছু হটে, তাহলে বড় অঙ্কের টাকা ঢেলে পিএসজির উরুগুইয়ান ফরোয়ার্ডকে কিনবে কে?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া