adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরাট কোহলি আর ভারতীয় দলে ফেরার সুযোগ পাবে না : রিকি পন্টিং

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং মনে করেন, যে বিরাট কোহলিকে ভারত, অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হলে তার জন্য প্রত্যাবর্তন করা কঠিন হবে। উল্লেখ্য, কোহলির ব্যাট বেশ কয়েকমাস ধরেই নীরব, যার জন্য তাকে দলের থেকে বাদ দেওয়ার কথা উঠছে।
২০১৯ এর নতেম্বর মাস থেকে কোহলি আর সেঞ্চুরি করতে পারেন নি, এই বছর আইপিএলেও তিনি রান পাওয়ার জন্য লড়াই করেছেন এবং এমনকি সম্প্রতি সমাপ্ত ইংল্যান্ড সফরের সময়েও খুব বেশি অবদান রাখতে তিনি ব্যর্থ হয়েছিলেন।
জাতীয় দল থেকে বিরাট কোহলিকে বাদ দেওয়ার কথাও উঠেছে। কিন্তু যার নেতৃত্বতে রিকি পন্টিং অস্ট্রেলিয়ার ২০০৩ এবং ২০০৭ সালে দুটি বিশ্বকাপ জয় করেছিলেন, তিনি বলেছেন যে ভারতের উচিত তাকে তার আত্মবিশ্বাস তৈরি করার সুযোগটা চালিয়ে যেতে দেওয়া।
আইসিসি রিভিউয়ের সর্বশেষ পর্বে পন্টিং বলেছেন, বিরাটকে বিশ্বকাপ দল থেকে বাদ দিলে তার পক্ষে ফেরা কঠিন হবে। অস্ট্রেলিয়ার এই কিংবদন্তী আরও পরামর্শ দিয়েছেন যে, টুর্নামেন্টের নকআউট পর্যায়ে কোহলি যাতে তার সেরা ফর্মে থাকতে পারে, সেই আশায় নির্বাচকদের কোহলির জন্য ভারতের টপ অর্ডারে জায়গা খুঁজে বের করা উচিত এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য এই চ্যাম্পিয়ন ব্যাটসম্যানকে উন্নীত করা উচিত।
ভারতের উইকেটকিপিং বিকল্প সম্পর্কে জিজ্ঞাসা করা হলে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক বলেন, যে খষভ হয়ে, তবে অভিজ্ঞ দীনেশ কাঠিককেও মিডল অর্ডারে অন্তর্ভুক্ত করা উচিত। – বঙ্গখবর, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া