adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিকাশের মাধ্যমে ফি দিতে পারবেন ডিআইইউর শিক্ষার্থীরা

image_75968_0ঢাকা: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা এখন বিকাশের মাধ্যমে সহজে দ্রুত ও নিরাপদে প্রাতিষ্ঠানিক যাবতীয় পাওনা পরিশোধ করতে পারবেন। এই সুবিধা চালু করতে বিকাশ লিমিটেড এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে এই চুক্তি স্বাক্ষরিত হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ডঃ প্রকৌশলী এ কে এম ফজলুল হক এবং বিকাশ লিমিটেডের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা রেজাউল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে এখন থেকে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বর্তমান ও নতুন শিক্ষার্থীরা তাদের ভর্তি ফি, রেজিস্ট্রেশন ফি, সেমিস্টার ফিসহ সকল প্রকার পাওনা বিকাশের মাধ্যমে প্রদান করার পাশপাশি বিকাশের প্রদত্ত মোবাইল আর্থিক সেবাসমূহ ব্যবহারের সুযোগ পাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ডঃ এম লুৎফর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ডঃ গোলাম মওলা চৌধুরী, পরিচালক (হিসাব ও অর্থ) মমিনুল হক মজুমদার, পরিচালক (স্টুডেন্ট অ্যাফেয়ার্স) সেয়দ মিজানুর রহমান রাজু, উপ-পরিচালক (অর্থ) এমরান হোসেন, উপ-পরিচালক নাদির বিন আলী, সিনিয়র সহকারি পরিচালক (আইটি) রাশেদ করিম, সহকারি পরিচালক (জনসংযোগ) মোঃ আনোয়ার হাবিব কাজল, সহকারি পরিচালক (অর্থ) রেজাউল করিম মাসুদ, ও অর্থ বিভাগের সিনিয়র কর্মকর্তা রাসেল প্রধানিয়া ও মহিন চৌধুরী এবং বিকাশ লিমিটেডের পক্ষে  বিজনেস সেলসের প্রধান গোলাম আনজুমনারুল ইসলাম, ম্যানেজার জাহেদুল আরেফিন ও হিসাব ব্যবস্থাপক নিয়াজ মোর্শেদ খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া