adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাজিলিয়ান ফুটবলার রেনান ভিক্টরের ১০ বছরেরও বেশি জেল হতে পারে

স্পোর্টস ডেস্ক : তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। ড্রাইভিং লাইসেন্স ছিল না। ব্রাজিলিয়ান ফুটবলার রেনান ভিক্টর দ্য সিলভার গাড়িকে ধাক্কা দিয়েছে এক মোটরসাইকেল আরোহী। এই ঘটনার পর, ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাস তার চুক্তি থেকে ২০ বছর বয়সী সেন্টার-ব্যাককে ছেড়ে দেয়।

সাও পাওলো ক্লাব নিশ্চিত করেছে যে সাবেক ব্রাজিলিয়ান অনূর্ধ্ব-১৭ ফুটবলার ক্লাব ছেড়েছেন। ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, তার অপকর্মের কারণেই এমন শাস্তি। রেনান এই মওসুমে লোনে রেড বুল ব্রাগান্টিনোতে চলে গেছেন। ঘটনার কথা শোনার সঙ্গে সঙ্গে ক্লাবও তার সঙ্গে চুক্তি বাতিল করে।
দুর্ঘটনাটি ঘটেছে সাও পাওলোতে। রেনান মাতাল অবস্থায় গাড়ি নিয়ে ভুল রাস্তায় ঢুকে পড়ে। তিনি সেখানে গিয়ে ৩৮ বছর বয়সী মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়ে মারা যান।

আপাতত ৫০ হাজার ডলারের মতো জরিমানা দিয়ে জামিন পেয়েছেন রেনান। তবে তার বিরুদ্ধে অপরাধমূলক হত্যার অভিযোগ আনা হবে। যদিও ইচ্ছাকৃতভাবে এই হত্যা করেননি রেনান। যেহেতু তার লাইসেন্স ছিল না এবং মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন, তাই ১০ বছর বা তার বেশি জেল হতে পারে ব্রাজিলিয়ান এই ফুটবলারের। হিন্দুস্তানটাইমস,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া