adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে সুন্দরবন ও পারাবত লঞ্চে দুর্বৃত্তদের আগুন

cccডেস্ক রিপোর্ট : বরিশাল থেকে ঢাকাগামী যাত্রী বোঝাই সুন্দরবন-৭ এবং পারাবত-১০ লঞ্চের কেবিনে অগ্নিসংযোগ করেছে দুবৃর্ত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে।
বরিশাল নদী বন্দরের নৌ নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের উপ পরিচালক মো. আবুল বাশার মজুমদার জানান, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রী নিয়ে ছেড়ে যাওয়ার আগে প্রথমে পারাবত এবং এরপরই সুন্দরবন লঞ্চের কেবিনে অগ্নিসংযোগ করা হয়।
এতে পারাবত লঞ্চের ১টি এবং সুন্দরবন লঞ্চের ৩টি কেবিনের বেডসিট পুড়ে যায়। তিনি আরও জানান, লঞ্চের স্টাফরা আগুন দেখে ফেলায় তেমন ক্ষতি হয়নি। এরপর কিছুটা বিলম্বে লঞ্চ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।
সুন্দরবন লঞ্চের সুপার ভাইজার মো. হারুন জানান, যাত্রী সেজে দুর্বৃত্তরা কেবিনে আগুন দিয়ে বাইর থেকে তালা দিয়ে পালিয়ে যায়। লঞ্চ ঘাট থেকে ছেড়ে দেওয়ার পরই কেবিন থেকে ধোঁয়া দেখতে পেলে স্টাফরা কেবিনের তালা ভেঙে আগুন নিয়ন্ত্রণে আনে।
ঘটনাস্থলে উপস্থিত মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) গোলাম রউফ খান বলেন, পেট্রোল ঢেলে আগুন দেয়া হয়েছে লঞ্চের দুটির কেবিনে । এটা অবরোধ সমর্থকরা লঞ্চ যাত্রীদের মধ্যে আতঙ্ক সৃষ্টির জন্য এমনটা করেছে বলে জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া