adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনলাইনে দ্বিগুণ আয়ের প্রলোভনে প্রতারণা, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

ডেস্ক রিপাের্ট : মাদারীপুরের শিবচর উপজেলায় একটি অনলাইন সাইটে অ্যাপসের মাধ্যমে টাকা বিনিয়োগ করে দ্বিগুণ টাকা আয়ের প্রলোভনে কয়েক কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে শিবচর থানার উপপরিদর্শক (এসআই) সিদ্ধার্থ ব্রত কুণ্ডু এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার রাতে নিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তবে একই দিন দুপুরে সাতজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবচর উপজেলার দক্ষিণ বহেরাতলা ইউনিয়নের ঝাউকান্দি গ্রামের কামাল হোসেন ও তার স্ত্রী ফাহিমা আক্তার।

জনা গেছে, কামাল হোসেন ও তার স্ত্রী ফাহিমা আক্তারসহ একটি প্রতারকচক্র এ্যামাজন ক্রাউন ইম্পেরিয়াল নামের একটি অনলাইন সাইটে টাকা বিনিয়োগ করলে ২১ দিনে দ্বিগুণ টাকা আয় হয় বলে বিভিন্ন মানুষকে প্রলোভন দেখায়। তাদের প্রলোভনে পড়ে শিবচরের প্রায় ২০ হাজার মানুষ চক্রটির মাধ্যমে ওই সাইটে টাকা বিনিয়োগ করে। পরে প্রথমে বেশ কয়েকজনকে ২১ দিনে দ্বিগুণ টাকা ফেরতও দেয় চক্রটি। বিনিয়োগকারীদের সংখ্যা ও বিনিয়োগের পরিমাণ কয়েক কোটি হয়ে যাওয়ার পর, গত ৭ জুলাই থেকে হঠাৎ অনলাইন সাইটটি বন্ধ হয়ে যায়।

শিবচর থানার উপপরিদর্শক (এসআই) সিদ্ধার্থ ব্রত কুণ্ডু বলেন, এক বিনিয়োগকারীর সন্দেহ হলে সোমবার দুপুরে গ্রেপ্তার দুজনসহ সাতজনের নামে একটি মামলা করেন। একই দিন রাতে প্রতারক কামাল হোসেন ও তার স্ত্রী ফাহিমা আক্তারকে পেয়ে আটক করে পুলিশে খবর দেয় ওই ব্যক্তি। পরে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে কামাল হোসেন ও তার স্ত্রী ফাহিমা আক্তারকে গ্রেপ্তার করে। আরটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া