adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টঙ্গির বিশ্ব ইজতেমায় ৫ মুসল্লির মৃত্যু

istema_thereport-1নিজস্ব প্রতিবেদক : টঙ্গীর বিশ্ব ইজতেমায় পাঁচ মুসল্লির মৃত্যু হয়েছে। দ্বিতীয় দিন শনিবার তিনজন ও প্রথম দিন আরও দুইজনের মৃত্যু হয়। বার্ধক্য ও শ্বাসকষ্টজনিত রোগে তাদের মৃত্যু হয়েছে বলে চিকিতসক নিশ্চিত করেছেন।
শনিবার খায়রুল কবীর (৬০), রিয়াজউদ্দিন (৭০) ও মো. কফিলউদ্দিনের মৃত্যু হয়। এর আগে শুক্রবার রাতে আরও দুইজনের মৃত্যু হয়। তারা হলেন- জাহাঙ্গীর আলম (৬৫) ও আব্দুস সালাম (৫০)। হাসপাতাল সূত্রে জানা যায়, খায়রুল কবীর সকাল ৯টায় অসুস্থ হয়ে পড়লে তাকে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি ভৈরবে।
প্রায় একই সময়ে অসুস্থ হয়ে পড়েন কিশোরগঞ্জের রিয়াজউদ্দিন। এ সময় তাকে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৯টা ৫০ মিনিটে সেখানকার চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন।
মো. কফিলউদ্দিন নাটোরের নলডাঙ্গা উপজেলার মাঝেরনগর গ্রামের মৃত নাদের মণ্ডলের ছেলে। ভোর পৌনে ৪টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন।
এর আগে শুক্রবার রাত ১১টার দিকে জাহাঙ্গীর আলম অসুস্থ হয়ে পড়লে তাকে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি ঢাকার বাড্ডার বাসিন্দা।
এর আগে শুক্রবার রাত ৭টার দিকে আব্দুস সালাম অসুস্থ হয়ে পড়লে তাকে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার বাসিন্দা।
টঙ্গী হাসপাতালের আরএমও ডা. মাহবুব এ খবরের সত্যতা নিশ্চিত করেছে জানান, বার্ধক্যজনিত ও শ্বাসকষ্টে তাদের মৃত্যু হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া