adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রীকে যৌন নিপীড়নের মামলায় বিশ্ববিদ্যালয় শিক্ষক জেলে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরায় বাসায় ডেকে বেসরকারি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে একই বিশ্ববিদ্যালয়ের প্রভাষক কুমার অনিমেষ ভট্টাচার্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (৮ জুলাই) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত এ আদেশ দেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ওসি মহসীন বলেন, গত ৬ জুলাই রাতে ভুক্তভোগী শিক্ষার্থীকে উত্তরার বাসায় বারবিকিউ পার্টির কথা বলে নিজের ফ্ল্যাটে ডেকে নিয়ে যায় শিক্ষক কুমার অনিমেষ। পরে সেখানে ওই ছাত্রীকে তিনি যৌন নিপীড়ন করেন বলে অভিযোগ।

ভুক্তভোগী ছাত্রী অভিযোগ করে জানান, বারবিকিউ পার্টিতে শিক্ষকের বাসায় সবাই আসবে বলে তাকে এক সহপাঠী (২৫) জানিয়েছিল এবং ওই শিক্ষকের সঙ্গে ফোনে কথাও বলিয়ে দিয়েছিল। পরে ছোট ভাইসহ শিক্ষকের বাসায় যান ভুক্তভোগী শিক্ষার্থী এবং তার ওই সহপাঠী। সে সময় ছোট ভাই বাসার সামনে অপেক্ষা করলেও তারা শিক্ষকের পঞ্চম তলার বাসায় যান। কিন্তু সেখানে গিয়ে তার অন্য কাউকে বা কোনো অনুষ্ঠান হতে দেখেননি। কিন্তু সেসময় অনিমেষ দরজা খুলে ভুক্তভোগী ছাত্রীকে টেনে ভেতরে নিয়ে যান এবং তাকে যৌন নিপীড়ন করেন।

পরে এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ছাত্রী।

ওসি মহসীন আরটিভি নিউজকে আরও বলেন, বৃহস্পতিবার রাতে মামলা হওয়ার পরে উত্তরার বাসা থেকে শিক্ষক কুমার অনিমেষকে গ্রেপ্তার করা হয়। বিবাহিত হলেও ওই বাসায় তিনি একা থাকতেন। এরপর তাকে শুক্রবার আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া