adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াল সমর্থকের কব্জি ভেঙেছেন মেসি

Messiস্পোর্টস ডেস্ক : দু’দিন আগের কথা। ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচটিতে লিওনেল মেসির বুলেট গতির শটে গ্যালারিতে থাকা এক নারীর হাতে বল আঘাত হানে। এবার জানা গেল, বলের আঘাত পাওয়া নারীটি আর কেউ নন, বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কট্টর সমর্থক।

রিয়ালের সমর্থক নিজেই জানিয়েছেন, তিনিই সেই নারী যে মেসির শটে আঘাত পেয়েছিলেন এবং তখন তা‍ঁর কব্জিও ভেঙে যায়। ম্যাচটিতে ভিয়ারিয়ালের মাঠে দুই গোলে এগিয়ে থেকেও ২-২ ব্যবধানের ড্র নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

গোল বঞ্চিত থাকলেও গোলমুখে মেসির দূরপাল্লার শটেই এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। গোলবারের ঠিক পেছনের গ্যালারিতে বসা এক নারীর হাতে বল আঘাত হানে। খেলার বিরতিতে টিভি চ্যানেলের ক্যামেরাও বারেবারে তাঁর দৃষ্টি আকর্ষণ করে। দায়িত্বরত চিকিৎসকরা দ্রুতই তাঁকে স্টেডিয়ামের এক পাশে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন এবং সে সময় তিঁনি নিশ্চিত করেন, হাতের ব্যথার পাশাপাশি তাঁর মাথাও ঘুরছে।

স্প্যানিশ টিভি চ্যানেল ‘কুয়াত্রো’ তখন থেকেই তাঁকে নজরে রাখে। এক প্রশ্নের জবাবে বলেন, তাঁর নাম রাকুয়েল এবং তিঁনি রিয়াল মাদ্রিদ ও ক্রিস্টিয়ানো রোনালদোর বিশাল ভক্ত। বার্সার ম্যাচ শেষ হওয়ার কয়েক ঘণ্টা পরেই রিয়ালের খেলা শুরু হয়।

বাড়িতে গিয়ে সেভিয়ার বিপক্ষে প্রিয় দলের উড়ন্ত জয় (৪-০) জয় উপভোগ করেন রাকুয়েল। ওই সময়ে তিনি রিয়ালের লোগোযুক্ত চপ্পল পায়ে ছিলেন এবং তাঁর হাত ব্যান্ডেজ করা ছিল। হাতের কব্জি ভেঙে গেছে এবং মাথা ঘোরাতে ভুগছেন বলে তিঁনি নিশ্চিত করেন।

শুধু তাই নয়, মজার ছলে রাকুয়েল এও বলেন, রিয়াল ও রোনালদোর সমর্থক হওয়াতেই মেসি ‘উদ্দেশ্যমূলকভাবে’ এটি করেছেন।

এদিকে, রাকুয়েলের সঙ্গে যোগযোগ করে উক্ত ঘটনার জন্য দুঃপ্রকাশ করেছে বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষ এবং ক্যাম্প ন্যুতে গিয়ে একটি ম্যাচ উপভোগ করারও আমন্ত্রণ জানিয়েছে কাতালানরা।

ধারণা করা হচ্ছে, রিয়ালের একজন বড় ভক্ত হিসেবে রাকুয়েল সবিনয়েই এমন প্রস্তাব ফিরিয়ে দেবেন…

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া