adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাহরুখ খান এবার সেন্সর বোর্ডকে একহাত নিলেন

SHARUKবিনােদন ডেস্ক : সারাবছরই পর্যটকদের ভিড় থাকে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে। তাঁর একটি কারণ যদি বান্দ্রা ফোর্ট ও সি বিচ হয়, তো আরেকটি কারণের নাম ‘মন্নত’ অর্থাৎ শাহরুখ খানের বাড়ি। শাহরুখের দেখা না পাওয়া গেলেও সারাবছরই মন্নতের সামনে তাঁর ফ্যানেদের ভিড় থাকে।  

তবে বছরে দু’দিন মন্নতের বাইরে জনজোয়ার সামলাতে একটু বেশিই পুলিশ মোতায়েন করতে হয়। কেন জানেন? কারণ জন্মদিন ও ঈদ, এই দুই খুশির দিন নিজের ফ্যানদের সঙ্গে শেয়ার করতে ভালবাসেন শাহরুখ খান।  

তাই বছরের এই দু’দিন বাড়ির বাইরে এসে দেখা করেন ফ্যানদের সঙ্গে। আর তাঁকে দেখতে উপচে পড়ে অনুরাগীদের ঢল। প্রত্যেকবারের মতো এবারও কথা রেখেছেন শাহরুখ খান। খুশির ঈদে দুপুরবেলা ছেলে আব্রামের সঙ্গে মান্নাতের ব্যালকনিতে আসেন কিং খান। শাহরুখের সঙ্গে ফ্যানেদের দিকে হাত নাড়ায় ছোট্ট আব্রামও। আর তাঁকে দেখতেই জনজোয়ারে ভাসে ব্যান্ডস্ট্যাণ্ড।

তবে শুধু দেখাই নয়, এদিন বাড়িতে এক সাংবাদিক সম্মেলনও করেন শাহরুখ। এই ঈদে কীভাবে সেলিব্রেট করছেন তিনি, জানান সেই প্ল্যানও। আব্রামকে নাকি প্রতিদিনই একটা করে খেলনা উপহার দেন শাহরুখ, যাতে তাঁর প্রতিটা দিনই মনে হয় ঈদ।  

অন্যদিকে, অনেক বছর পর এই ঈদে একসঙ্গে বাড়িতে রয়েছে আরিয়ান ও সুহানাও। তাই এই ঈদে তাঁর বড় ছেলে ও মেয়ের জন্য তাঁদের পছন্দের খাবার রান্না করবেন বলে ভেবে রেখেছেন শাহরুখ।

তবে এসবের পাশাপাশি বেশ চিন্তায় রয়েছেন শাহরুখ। কারণ মুক্তির অপেক্ষায় ইমতিয়াজ আলির পরিচালনায় তাঁর ছবি “জব হ্যারি মেট সেজল”। আপাতত এই ছবি নিয়ে শুরু হয়েছে তর্ক-বিতর্ক। ছবির মিনি ট্রেলারে অানুশকা শর্মার মুখে “ইন্টারকোর্স” শব্দে আপত্তি তুলেছে সেন্সর বোর্ড। খুশির দিনে তাই সেন্সর বোর্ডকেই একহাত নিলেন শাহরুখ।  

তিনি বললেন, ছবিটি সেন্সর বোর্ডের সদস্যরা দেখলে বুঝতে পারবেন, কি বিষয়ে ব্যবহার করা হয়েছে ওই শব্দটি। ছবি না দেখেই এই মন্তব্য করেছে সেন্সর বোর্ড। আগামী ৪ আগস্ট মুক্তি পেতে চলেছে “জব হ্যারি মেট সেজল”। সূত্র: সংবাদ প্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া