adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরাটদের হারের প্রার্থনা করেছিলেন ভারতীয় সমর্থকরা!

INDIAস্পাের্টস ডেস্ক : চিরপ্রতিদ্বন্দ্বীদের হারের সাক্ষী থাকতে পারলে, কার না ভাল লাগে। সদ্য সমাপ্ত চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের সঙ্গে প্রথম সাক্ষাতে তাদের পরাজিত করেছিল বিরাটবাহিনী। কিন্তু ফাইনালে ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীন সময়ে সামনে এসেছিল অদ্ভুত এক সত্য। ভারতের অনেকেই নাকি চেয়েছিলেন, ফাইনালে ভারত হেরে যাক।

শুনতে অবাক লাগতেই পারে। কিন্তু ভারতের ক্রিকেটপ্রেমীদের অনেকেই তাদের মনের এই ইচ্ছা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। অথচ ফাইনালের আগে পাকিস্তানের সমর্থকদের সঙ্গে বচসায় সরগম ছিল নেটদুনিয়া। কেউ কাউকে ছেড়ে কথা বলেনি। মহারণের অনেক আগে থেকেই দুই দেশের ভক্তদের মধ্যে চলছিল বাকযুদ্ধ।  

ভারতীয় সমর্থকরা পাকিস্তানের কাছে বিরাটদের হারের প্রার্থনা করেছিলেন অন্য এক কারণে। আসলে ম্যাচের মধ্যে সজোরে ফাটে একটি বেসুরো বোমা। আর তাতেই পালটে যায় ভক্তদের মনের ইচ্ছা। ভারতের এক বেসুরা গায়িকা আছেন। যার নাম ঢিনচ্যাক পূজা। যার বেসুরো ‘সেলফি ম্যায়নে লেলি’ গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। সেই গান থেকে লক্ষ লক্ষ অর্থ উপার্জন করে রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠা ঢিনচ্যাক পুজা।  

ভারত-পাকিস্তান ম্যাচের সময় তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, ‘ভারত জিতলেই মুক্তি পাবে আমার নতুন গান। কিন্তু সে গান যে শুনতে ইচ্ছুক নন কেউই। ’

আর তার এই পোস্টের পরই ভারতের সমর্থকদের প্রার্থনা বদলে যায়। অনেকে লেখেন, ‘ভারত যেন হেরে যায়। ’ অনেকে আবার ম্যাচ শেষে টুইট করেন, ‘এবার বোঝা গেল কেন ভারত হেরেছে। ’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া