adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট ম্যাচ

নিজস্ব প্রতিবেদক : আগামী ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ। ২৩ মে হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

ম্যাচ দুইটির জন্য টিকিট মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (১২ মে) সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণাকালে টিকিট মূল্য জানানো হয়। যেখানে সর্বনিম্ম ৫০ টাকায় এবং সর্বোচ্চ ৫০০ টাকায় মাঠে বসে খেলা দেখতে পারবেন সমর্থকরা।

চট্টগ্রাম টেস্টের টিকিট আগামী ১৪ মে থেকে পাওয়া যাবে সাগরিকার বিটাক মোড়ে। ঢাকা টেস্টের টিকিট মিলবে ২২ মে থেকে মিরপুর ইনডোর স্টেডিয়ামে।

চট্টগ্রাম টেস্টের টিকিট মূল্য : গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, রুফটপ ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা ও ওয়েস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

ঢাকা টেস্টের টিকিট মূল্য : গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, ভিআইপি ৩০০ টাকা, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০ টাকা ও ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা টাকা।

এবার স্টেডিয়ামের শতভাগ দর্শক উপস্থিতির ব্যবস্থা রেখেছে বিসিবি। তবে দর্শকদের অবশ্যই কোভিড ভ্যাকসিন কার্ড প্রদর্শন করতে হবে বলে জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া