adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিচ্ছেদের পরও কি আমির-কিরণ এক বাড়িতেই থাকছেন?

বিনোদন ডেস্ক : গত বছরের ২ জুলাই একটি বিবৃতি জারি করে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন বলিউড সুপারস্টার আমির খান। দাম্পত্য ভেঙে গেলেও বন্ধুত্ব অটুট রাখার কথা বলেছিলেন দুজনেই। সেই মতো বিচ্ছেদের পরও তারা একসঙ্গে কাজ করেছেন।

সম্প্রতি আমির খান ও কিরণ রাওকে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় একসঙ্গে ডিনার করতে দেখা যায়। সঙ্গে ছেলে আজাদ খানও ছিলেন। এদিকে আবার মুম্বাইয়ে নতুন বাড়ি খুঁজছেন আমির খান।

স্বাভাবিক ভাবেই তাই প্রশ্ন উঠেছে, তবে কি অভিনেতা এখনও কিরণের সঙ্গে এক বাড়িতেই রয়েছেন। নইলে নতুন বাড়ির খোঁজে কেন নামবেন?

বলিপাড়়ার সূত্র অনুযায়ী, আমির খান তার নিজের বাড়ি ছেড়ে বেরিয়ে যাবেন। তাই পালি হিলে নতুন বাড়ি দেখছেন। অভিজাত এক আবাসনে ইতোমধ্যে নিজের জন্য ঘরও পছন্দ করেছেন। এখনও সেই বাড়ি নির্মাণাধীন। পুরোপুরি তৈরি হয়ে গেলেই সেখানে থাকতে শুরু করবেন মিস্টার পারফেকশনিস্ট।

যদিও অনেকেই বলছেন, নতুন বাড়ির সন্ধান করার কারণ অর্থ বিনিয়োগ। আমির খান তার অন্য দুটি পুরনো বাড়ির একটিতেই থাকবেন। এই আবাসনটি কিনে রাখতে চান ভবিষ্যতের। প্রয়োজন পড়লে সেখানে থাকবেন অথবা আরও চড়া দামে বিক্রি করে দেবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া