adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যোগ্য পাত্রের সন্ধানে ম্যাডাম ফুলি (সিমলা)

SIMLAবিনোদন ডেস্ক : বিয়েতে সম্মতি জানিয়েছেন 'ম্যাডাম ফুলি'খ্যাত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সিমলা। মনের মতো পাত্র পেলে অচিরেই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। সিমলা জানিয়েছেন, স্বভাব-চরিত্রের দিক থেকে মনের মানুষটিকে ঠিক তার মতো হতে হবে। কর্ম ও গুনে দু'দিক থেকেই সবার মন জয় করতে হবে তাকে। 

পছন্দ-অপছন্দসহ বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে শতভাগ মিল থাকতে হবে। তিনি জানান, মনের মতো পাত্রের সন্ধান করছি। আমি মনের মানুষ বাছাইয়ের ক্ষেত্রে বাহ্যিক সৌন্দর্য্যের চেয়ে মনের উদারতাকেই বেশি প্রাধান্য দিচ্ছি। আমার জীবনসঙ্গীকে সবসময়ই হাসি-খুশি রাখব। দু'জনে দু'জনকে গভীরভাবে ভালোবাসব। তবে তাকে অভিনেতা কিংবা ব্যবসায়ী হতে হবে, এমন কোন কথা নেই। হবু স্বামীকে তার মতোই আত্মবিশ্বাসী হতে হবে বলে জানান সিমলা। 

এছাড়া তার স্বামীর মধ্যে অবশ্যই বাঙালি সংস্কৃতির প্রতি গভীর টান থাকতে হবে। সিমলা বিশ্বাস করেন রূপ-লাবণ্য ক্ষণস্থায়ী। তাই সৌন্দর্য্যের বিচার করে ভালোবাসা দীর্ঘস্থায়ী হয় না। তিনি চান যে তার স্বামী তাকে বুদ্ধিমত্তা ও গুনাবলি দিয়ে বিচার করবেন। বর্তমানে সিমলা 'নিষিদ্ধ প্রেমের গল্প' নামের একটি ছবির শুটিং করছেন। ছবিতে তিনি একজন ফ্যাশন ডিজাইনারের ভূমিকায় রূপদান করছেন। তার বাবা-মা কেউ বেঁচে নেই। তাই মাঝে মধ্যে তিনি দেশে ফিরে তাদের বাড়িটি দেখাশুনা করেন। ঘটনাক্রমে, এক কিশোর তার প্রেমে পড়ে। এভাবেই নানা ঘটন-অঘটনের মধ্য দিয়ে কাহিনী এগিয়ে যাবে। এতে সিমলার সহশিল্পী হিসেবে অভিনয় করছে 'ঘেটুপুত্র কমলা'খ্যাত মামুন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া