adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেন ওয়ার্ন ক্রিকেটের ম্যারাডোনা, উচ্ছৃঙ্খল জীবনই কাল হলো তার!

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটার হিসেবে যতটা উজ্জ্বল ছিলেন, ব্যক্তিগত জীবনে তার থেকেও বেশি উচ্ছৃঙ্খল জীবনযাপন করতেন শেন ওয়ার্ন। ক্যারিয়ারে গোটা সময় জুড়েই বিতর্ক ছিল ওয়ার্নের ছায়া। নারী কেলেঙ্কারি থেকে শুরু করে ডোপিং, এমনকি ফিক্সিংয়ের ঘটনার সাথেও জড়িত ছিল ওয়ার্নের নাম। ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার মতোই বেপরোয়া জীবনযাপনে অনেক দ্রুতই ফিরে যেতে হলো টেস্টের ২য় সর্বোচ্চ উইকেটশিকারি শেন কিথ ওয়ার্নকে। – যমুনাটিভি

ফুটবলের লিজেন্ড দিয়েগো ম্যারাডোনা যেমন তার বেহিসাবী জীবনের জন্য মাত্র ৬০ বছর বয়সেই প্রাণ হারান, শেন ওয়ার্নও ছিলেন একই পথের পথিক। শেন ওয়ার্ন আর বিতর্ক যেন একে অপরের ছায়া ছিল। ম্যারাডোনার মতো নারী কেলেঙ্কারি, ম্যাচ পাতানো, এমনকি ডোপিংয়ের মতো ঘটনাও ঘটিয়েছেন ওয়ার্ন।

জীবনযাত্রাটা কখনোই মসৃণ ছিলো না তার। একের পর এক নারীদের সাথে সম্পর্কে জড়ানো ছাড়াও নারীদের শারীরিকভাবে হেনস্তা করার মতো অভিযোগও ছিল তার বিরুদ্ধে। সবশেষ ২০১৭ সালে লন্ডনে এক নাইট ক্লাবে নীল ছবির তারকাকে নির্যাতনের মতো ঘটনায় অভিযুক্ত ছিলেন তিনি।

শেষ পর্যন্ত ফুটবল লিজেন্ডের মতো ক্রিকেট লিজেন্ডেরও পরিণতি হলো এক। উচ্ছৃঙ্খল জীবনযাপনই কেড়ে নিলো সর্বকালের অন্যতম সেরা স্পিনারকে। বিতর্ককে সঙ্গী করে বিদায় নিলেন শেন কিথ ওয়ার্ন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া