adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হারিয়ে যাওয়া ৫ শিশু উদ্ধার

উদ্ধারকৃত ৫ শিশুনিজস্ব প্রতিবেদক : রাজধানী বিভিন্ন এলাকায় ২০ থেকে ২৭ সেপ্টেম্বর অভিযান চালিয়ে হারিয়ে যাওয়া পাঁচ শিশুকে উদ্ধার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। এর মধ্যে চারজন ছেলে ও একজন মেয়ে। তাদের তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।
শনিবার সন্ধ্যায় ডিএমপির মিডিয়া সেন্টার থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। 
উদ্ধার হওয়া শিশুরা হলো : 
ছাব্বির (৮), বাবা : আক্তার হোসেন, মা : মৃত সুমি। গায়ের রং শ্যামলা, উচ্চতা ৩ ফুট ১০ ইঞ্চি, মুখম-ল লম্বাটে, ছোট চুল, পরনে ছিল ফুলহাতা সাদা শার্ট ও জিন্সের ফুল প্যান্ট। এ ব্যাপারে ক্যান্টনমেন্ট থানায় একটি জিডি (জিডি নং-৭৮১) করা হয়।
সুজন (৬), বাবা : শফিক, মা : রজনী, ঠিকানা অজ্ঞাত। গায়ের রং শ্যামলা, উচ্চতা ৩ ফুট ৯ ইঞ্চি, মুখম-ল লম্বাটে, কালো চুল, পরনে ছিল হলুদ হাফ প্যান্ট ও কালো চেক টি-শার্ট। এ ব্যাপারে গেন্ডারিয়া থানায় একটি জিডি (জিডি নং-১১২০) করা হয়।


শামীম (৭), বাবা : আবদুল আজিজ, মা : পারুল, ঠিকানা : সিপাহীবাগ। গায়ের রং কালো, উচ্চতা ৩ ফুট ১০ ইঞ্চি, মুখম-ল লম্বাটে, কালো চুল ও ছোট, পরনে ছিল লাল-কালো প্রিন্টের হাফহাতা শার্ট ও জিন্স প্যান্ট। এ ব্যাপারে ওয়ারী থানায় একটি জিডি (জিডি নং-১১৮৭) করা হয়।
সাজেদুল ইসলাম রায়হান খোরশেদ (৬), বাবা ও মা : অজ্ঞাত, ঠিকানা : অজ্ঞাত। গায়ের রং ফর্সা, উচ্চতা ২ ফুট ১১ ইঞ্চি, মুখম-ল লম্বাটে (কপালে কাটা দাগ আছে), কালো চুল, পরনে ছিল জিন্স প্যান্ট ও সবুজ স্যান্ডো গেঞ্জি। এ ব্যাপারে মিরপুর থানায় একটি জিডি (জিডি নং-২১০৭) করা হয়।
জান্নাত (৫)। ববা : রতন ও মা : অজ্ঞাত, ঠিকানা : অজ্ঞাত। গায়ের রং শ্যামলা, উচ্চতা : ৩ ফুট ৫ ইঞ্চি, মুখম-ল গোলাকার, চুল কালো ও ছোট, পরনে ছিল মেরুন-সাদা প্রিন্টের ফ্রক ও হাফ প্যান্ট। এ ব্যাপারে শাহবাগ থানায় একটি জিডি (জিডি নং-১৫৩৩) করা হয়।
কোনো ব্যক্তি এদের অভিভাবকের সন্ধান পেলে তেজগাঁও থানা সংলগ্ন ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। যোগাযোগের ঠিকানা : ডিউটি অফিসার, ভিকটিম সাপোর্ট সেন্টার, তেজগাঁও, ঢাকা। মোবাইল নম্বর ০১৭৪৫-৭৭৪৪৮৭।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া