adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোপা জিততে শিষ্যদের কাছে আরো বেশি কিছু চান রিয়াল মাদ্রিদ কোচ

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের কোচ কার্লোস আনচেলত্তি বলেছেন, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তার দলের খেলোয়াড়দের নিবেদন নিয়ে কোনো প্রশ্ন নেই। তবে ফাইনাল জিততে শিষ্যদের কাছে আরও বেশি কিছু চান বর্ষীয়ান এই কোচ।

ইউরোপ সেরার লড়াইয়ে আগামী শনিবার লিভারপুলের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার মাদ্রিদে সংবাদ সম্মেলনে আসছে ম্যাচে সাফল্য পেতে নিজের ভাবনা জানান আনচেলত্তি। আমরা নিজেদের খেলায় অসাধারণ কিছু দেখাতে পারিনি। কিন্তু নিবেদন ও প্রেরণার দিক থেকে কেউ আমাদের হারাতে পারেনি। -বিডিনিউজ

কেবল নিবেদন ও প্রেরণা ফাইনাল জেতার জন্য যথেষ্ট হবে না, কিন্তু ফাইনালে এগুলো থাকতে হবে। ফাইনালে কেউ ফেভারিট নয়, তবে বড় খেলায় আমরা যা করি সেটা দিয়েই এটা অর্জন করতে হবে। কিলিয়ান এমবাপেকে খুব করে দলে ভেড়াতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ।

চুক্তির পথে অনেক দূর এগিয়ে গেলেও ফরাসি তারকা শেষ পর্যন্ত পিএসজিতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন। তবে এমবাপের এই সিদ্ধান্ত রিয়ালের ড্রেসিংরুমে কোনো প্রভাব ফেলেনি বলে দাবি আনচেলত্তির। এই নিয়ে সবশেষ আট বছরে পঞ্চম চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল খেলতে যাচ্ছে রিয়াল। খেলোয়াড়দের এই অভিজ্ঞতাকে বাড়তি সুবিধা হিসেবে দেখছেন ৬২ বছর বয়সী কোচ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া