adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিশার চোখে শাকিব খানই শ্রেষ্ঠ নায়ক

misaবিনোদন ডেস্ক : চলচ্চিত্রে তার শুরুটা নায়ক হিসেবে হলেও খল চরিত্রের জনপ্রিয় অভিনেতা হিসেবেই মিশা সওদাগর সবার কাছে বেশি পরিচিত। দীর্ঘ ২৩ বছরের চলচ্চিত্র জীবনে আটশোর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। নায়ক হিসেবে পেয়েছেন জসীম, ইলিয়াস কাঞ্চন, মান্না, রুবেল, সালমান শাহ্, ওমর সানী, রিয়াজ, ফেরদৌস, মারুফসহ আরও অনেককে। 

এখন তিনি কাজ করছেন শাকিব খান, শুভ, বাপ্পি, সায়মনদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার অভিজ্ঞতা। বর্তমান সময়ে নায়ক হিসেবে শাকিব খানকে ‘কমপ্লিট প্যাকেজ’ মনে হয় তার। ‘একজন সেরা নায়কের যেসব গুণ থাকা দরকার সবই শাকিব খানের মধ্যে আছে’। এমনটাই বলেছেন মিশা সওদাগর। 

শাকিব প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘বাংলাদেশে নায়ক একজনই। তার নাম শাকিব খান। আমার কাছে তাকে ‘কমপ্লিট প্যাকেজ’ মনে হয়। চলচ্চিত্র ব্যবসায়ীরাও তাকে নিয়ে অনেকটাই নির্ভার থাকেন। তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ মানে বিনিয়োগ উঠে আসার সম্ভাবনা থাকে অনেক বেশি। গত কয়েক বছর ধরে শাকিব একাই বাংলাদেশি চলচ্চিত্রকে টিকিয়ে রাখছেন।’ 

১৯৮৬ সালে এফডিসির নতুন মুখের সন্ধান কার্যক্রমে নায়ক নির্বাচিত হন মিশা সওদাগর। তার ঠিক বছর তিনেক পর নায়ক হিসেবে ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ ছবিতে অভিনয় করেন তিনি। এরপর ‘অমর সঙ্গী’ ছবিতেও নায়ক ছিলেন মিশা। খলনায়ক হিসেবে ১৯৯২ সালে মুক্তি পায় ‘আশা ভালোবাসা’, কিন্তু প্রথম শুটিং করেন ‘প্রিয় তুমি’ ছবির। এদিকে শাকিব এখন বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে তাঁর সঙ্গে আরও আছেন অপু বিশ্বাস, মিলন, অমিত হাসান ও আলীরাজ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া