adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

]ক্যাপ্টেন না, নিজেকে ব্যাটসম্যান হিসেবে ভেবে মাঠে নামুক কোহলি, বললেন ইনজামাম

স্পোর্টস ডেস্ক : তৃতীয় টেস্টে দুর্দান্ত ভাবে ফিরে এসেছে ইংল্যান্ড। ইনিংস ব্যবধানে ভারতের বিরুদ্ধে জিতেছে তারা। তবে সবকিছু ছাপিয়ে সামনে আসছে বিরাট কোহলির হতশ্রী পারফর্মেন্স। এই টেস্টের প্রথম ইনিংসে মাত্র ৭ রানে জেমস অ্যান্ডারসনের শিকার হয়েছেন তিনি। সবচেয়ে আতঙ্কের, শেষ দু’ বছরে একটাও সেঞ্চুরি নেই তার। উল্টো দিকে জো রুট পরপর সেঞ্চুরি করায় যেন আরও চোখে লাগছে।

কীভাবে ফর্মে ফিরবেন কোহলি? এর শচীন টেন্ডুলকারের কাছে পরামর্শ নেওয়ার দাওয়াই দিয়েছিলেন সুনীল গাভাস্কার। প্রাক্তন পাকিস্তানি ব্যাটসম্যান ইনজামাম উল হক অন্য কথা বললেন। ইনজি বললেন, আমি অধিনায়ক এই চিন্তা ঝেড়ে ফেলে ব্যাট করতে নামুক বিরাট। বরং আমি বিরাট কোহলি এই চিন্তা নিয়ে খেলুক, তা হলেই বিরাট কোহলি যা করে অভ্যস্ত তা করতে পারবে।

ইনজামামের কথায়, সবাই জানে কোহলি দুনিয়ার এক নম্বর ব্যাটসম্যান। কিন্তু ওর সেই টাচটা হারিয়ে গেছে। এই সমস্যা থেকে বেরতে হলে ওকে নিজের স্বাভাবিক খেলায় ফিরতে হবে এবং স্ট্রোক খেলতে হবে। এই মুহূর্তে বড্ড বেশি চাপ নিয়ে ফেলছে নিজের ওপর। নিজেকে ক্যাপ্টেন না ভেবে বিরাট কোহলি ভেবে ব্যাট করতে নামুক। ব্যাটিংয়ের সময় অধিনায়কত্ব সম্পর্কিত সবকিছু দূরে সরিয়ে রাখুক। – আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া