adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলে সুপার ওভারে হায়দরাবাদকে হারাল দিল্লি

স্পাের্টস ডেস্ক : মাস্টারক্লাস এক ইনিংস খেললেন কেন উইলিয়ামসন। এরপরও সানরাইজার্স হাদরাবাদ পারল না দিল্লি ক্যাপিট্যালসের ছোড়ে দেওয়া লক্ষ্য টপকাতে। ফলে চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি টাই হলো। পরে সুপার ওভারে জয় তুলে নিল রিশভ পন্তের দিল্লি।

রবিবার আইপিএলে দিনের দ্বিতীয় ম্যাচটি সুপার ওভারে নিষ্পত্তি হয়। রশিদ খানের করা ওভারটিতে ৮ রান তাড়া করে জয় তুলে নেয় দিল্লি।

হায়দরাবাদের হয়ে সুপার ওভারে ব্যাট করতে নেমেছিলেন ডেভিড ওয়ার্নার ও উইলিয়ামসন। দিল্লি অধিনায়ক পন্ত বল তুলে দেন অক্ষর প্যাটেলের হাতে। এই বাঁহাতি স্পিনার টি-টোয়েন্টির অন্যতম বিপদজনক দুই ব্যাটারকে বেঁধে রাখেন দারুণভাবে। মাত্র ৭ রান খরচা করেন তিনি। যা তাড়া করতে নেমে পন্ত ও শিখর ধাওয়ান শেষ বলে জয় নিশ্চিত করেন।

আসরে নিজেদের পঞ্চম ম্যাচে দিল্লির এটি চতুর্থ জয়। যে জয়ের সুবাদে টেবিলের দুই নম্বরে উঠে এসেছে দিল্লি। আর দিনের প্রথম ম্যাচে চেন্নাইয়ের কাছে ৬৯ রানে হারা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু নেমে গেছে তিন নম্বরে।

এদিন ১৬০ রান তাড়া করতে নেমে ভালো শুরু দরকার ছিল হায়দরাবাদের। কিন্তু দলটি শুরুতেই হারায় ডেভিড ওয়ার্নারকে (৬)। আরেক ওপেনার জনি বেয়ারস্টোর অবশ্য ১৮ বলে ৩৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তাতে পাওয়ার প্লে-তে ৫০ রান তুলে দলটি। তবে ষষ্ঠ ওভারে বেয়ারস্টো ফিরে যাওয়ার পর কেন উইলিয়ামসন ছাড়া কেউ দাঁড়াতে পারেনি।

উইলিয়ামসন একা ম্যাচটা শেষ ওভারে নিয়ে যান। যেখানে জয়ের জন্য ১৬ রান প্রয়োজন থাকলেও হায়দরাবাদ তুলতে পারে ১৫ রান। ফলে ম্যাচ টাই হয়।

উইলিয়ামসন ৫১ বলে ৮ চারে অপরাজিত ৬৬ রান করেন। শেষ দিকে জগদিশা সুচিথ ৬ বলে অপরাজিত ১৪ রান করেন। দিল্লির পক্ষে আভেশ খান ৩টি ও অক্ষর প্যাটেল ২ উইকেট নেন।

এর আগে পৃথ্বী শর ফিফটিতে চ্যালেঞ্জিং পুঁজি গড়ে দিল্লি। পৃথ্বি ৩৯ বলে ৫৩ রান করেন ৭ চার ও ১ ছক্কায়। এছাড়া শিখর ধাওয়ান ২৮, রিশভ পন্ত ৩৭ ও স্টিভেন স্মিথ অপরাজিত ৩৪ রান করেন। ম্যাচসেরা হয়েছেন পৃথ্বি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া