adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আগামীতেও আইপিএলে মুস্তাফিজকে নিয়ে কাড়াকাড়ি হবে’

MUSTAFIZস্পোর্টস ডেস্ক : প্রথমবারের মতো আইপিএলে খেলতে গিয়েই জাদু দেখিয়েছেন মুস্তাফিজুর রহমান। এই জাদুর রেশ নাকি থাকবে আগামী কয়েক মৌসুমে। মুস্তাফিজকে নিয়ে কাড়াকাড়ি পড়ে যেতে পারে আসরটির দলগুলোর মধ্যে। ভারতীয় মিডিয়ার বিশ্লেষণ বলছে এমনই।

নিজেদের প্রথম দুটি ম্যাচে হেরে যায় সানরাইজার্স হায়দরাবাদ। দল হারলেও ওই দুই ম্যাচের আলো কেড়ে নেন মুস্তাফিজ। প্রথম ম্যাচে চোখ ধাঁধানো বোলিং করে পরাস্ত করেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দুই হার্ডহিটার এবি ডি ভিলিয়ার্স ও শেন ওয়াটসনকে। দ্বিতীয় ম্যাচে যা করলেন মুস্তাফিজ, তা আজো চোখের সামনে ভাসছে ক্রিকেটভক্তদের। দুর্দান্ত ফর্মে থাকা অ্যান্দ্রে রাসেলকে মাটিতে ফেলে দিয়ে স্টাম্প উপড়ে ফেললেন। কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার এই স্মৃতি হয়তো অনেক দিন ধারণ করবেন।

তৃতীয় ম্যাচে হায়দরাবাদ জয় পেয়েছে মুম্বাইয়ের বিপক্ষে। এই ম্যাচেও ডেথ ওভারে বোলিং করে নজর কেড়েছেন মুস্তাফিজ। সরাসরি বোল্ড করেছেন হার্দিক পান্ডিয়াকে। এর জন্য অস্ট্রেলিয়ার কিংবদন্তি ম্যাথু হেইডেনের চোখে চলমান আইপিএলে ডেথ ওভারে সেরা বোলারের খেতাব পেয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার।

২১ এপ্রিল বৃহস্পতিবার চলমান টুর্নামেন্টে অপরাজিত দল গুজরাট লায়ন্সের মুখোমুখি হবে হায়দরাবাদ। এই ম্যাচেও পাদপ্রদীপের আলোয় থাকবেন মুস্তাফিজ। ম্যাচ পূর্ববর্তী বিশ্লেষণে ভারতের এক জনপ্রিয় পত্রিকা লিখেছে এভাবে, ‘হায়দরাবাদের হয়ে আগের ম্যাচে ভুবনেশ্বর কুমার আর বারীন্দার স্রান এতো ভালো পারফর্ম করেছে যে বৃহস্পতিবার চোট সারিয়ে ফেরা আশিষ নেহরারও প্রথম দলে জায়গা না হলে অবাক হওয়ার কিছু নেই। আর আছে মুস্তাফিজুর রহমান, আগামী কয়েক মৌসুমে নিলামের টেবিলে যাকে নিয়ে কাড়াকাড়ি পড়ে যেতে পারে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া