adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মতিয়া চৌধুরীকে ষড়যন্ত্রকারী বলেলন সংসদের হুইপ

sherpur_96963ডেস্ক রিপোর্ট : কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীকে ষড়যন্ত্রকারী হিসাবে অবহিত করেছেন শেরপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক।

তিনি বলেছেন, শেরপুরে আওয়ামী লীগের ঐক্যবদ্ধ রাজনীতিকে ধ্বংসের ষড়যন্ত্র করছেন মতিয়া চৌধুরী।

শুক্রবার দুপুরে শহরের নিপুণ কমিউনিটি সেন্টারে নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় উপলক্ষে আয়োজিত নির্বোচনোত্তর সংবাদ সম্মেলনে মতিয়া চৌধুরীর বিরুদ্ধে এমন অভিযোগ করেন জেলা আওয়ামী।

শেরপুর জেলা আওয়ামী লীগ সভাপতি অভিযোগ করেন, দলীয় নেতাকর্মীদের অবমূল্যায়ন এবং নানাভাবে হেনস্থা করাসহ দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে শেরপুরে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে চলেছেন। সদ্য সমাপ্ত পৌর নির্বাচনে শেরপুর পৌরসভার আওয়ামী লীগের প্রার্থী যাতে পরাজিত হয় সেজন্য নানা ধরনের কলকাঠি নেড়েছেন।

জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক বলেন, ‘আপনি বাইরে সৎ, শেরপুরে ষড়যন্ত্রকারী। আপনি শেরপুরে আসেন না, বাইরে থেকে কলকাঠি নাড়েন। আপনার বিমাতাসুলভ আচরণে শেরপুর উন্নয়ন বঞ্চিত হয়েছে। স্থানীয় রাজনীতিতে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। সদ্য সমাপ্ত পৌর নির্বাচনে শেরপুর পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী যাতে পরাজিত হয় সেজন্য নানা ধরনের কলকাঠি নেড়েছেন। তিনি বলেন, ১৮ বছর অনেক সহ্য করেছি, আর না । শেরপুরবাসী আপনাকে আর কলকাঠি নাড়তে দেবে না ।’

হুইপ আতিক বলেন, আওয়ামী লীগ সরকারী দল হলেও এখানে মতিয়া চৌধুরীর কারণে নির্যাতিত দল হিসেবে কাজ করছে। পৌর নির্বাচনের দিন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের গাড়ি থেকে নির্বাচন কমিশনের দেওয়া স্টিকার খুলে নিয়েছে পুলিশ। জেলা আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিনের বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দিয়েছে পুলিশ। কালিগঞ্জ এলাকায় পুলিশ ত্রাসের রাজত্ব কায়েম করেছে। পুলিশকে এসব বিষয়ে প্রশ্ন করা হলে তারা বলেন, উপরের নির্দেশ। উপরের এই নির্দেশদাতা কে’ জানতে চান হুইপ আতিক।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগ সভাপতি হুইপ আতউর রহমান আতিক, জেলা আওযামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল, বিজয়ী মেয়র প্রার্থী গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বক্তব্য রাখেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া