adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

B B Bনিজস্ব প্রতিবেদক : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সব কার্যক্রম স্থগিত করা হয়েছে।

১২ এপ্রিল বুধবার বিকালে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত পত্রে এই নির্দেশনা দেয়া হয়।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানান, একজন ছাত্রীকে যৌন হয়রানি ও সাংবাদিকদের ওপর হামলার অভিযোগে এই শাখার কমিটি স্থগিত করা হয়েছে।

গত শনিবার (৮ এপ্রিল) বিকালে সদ্য এসএসসি পরীক্ষা সম্পন্ন করা একজন ছাত্রী ক্যাম্পাসে বেড়াতে এলে তাকে যৌন নির্যাতন ও মারধরের ঘটনা ঘটে। এ সময় ওই ছাত্রীর সঙ্গে থাকা তার ফুফাতো ভাইকেও মারধর করা হয়। ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকেরা এ ঘটনার প্রতিবাদ করায় এবং নিপীড়কদের ছবি তোলায় সাংবাদিকদের ওপর ক্ষিপ্ত হয়ে ছবি ডিলিট করে দেয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ। পরে এ  ঘটনায় পার্থের নেতৃত্বে শাবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার আব্বাস আলী এবং সহ-সভাপতি সৈয়দ নবীউল আলম দিপুকে মারধর করা হয়।

এ ঘটনায় বুধবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থসহ আটজনের বিরুদ্ধে যৌন নির্যাতনের মামলা করেছেন নির্যাতিতা ওই স্কুলছাত্রীর মা। এই মামলার পরপরই স্থগিত করা হলো শাখা ছাত্রলীগের কার্যক্রম।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া