adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরাট কোহলির আরেক রেকর্ড ভাঙতে বাবর আজম ৬০ রানের অপেক্ষায়

স্পোর্টস ডেস্ক : বুধবার (২১ এপ্রিল) বাংলাদেশ সময় বিকেল ৩টায় মাঠে গড়াচ্ছে পাকিস্তান ও জিম্বাবুয়ের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। এই সিরিজে দারুণ একটা রেকর্ড হাতছানি দিচ্ছে পাকিস্তান অধিনায়ক বাবর আজমকে।

গত সপ্তাহেই বিরাট কোহলিকে পেছনে ফেলে আইসিসি ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে ব্যাটারদের তালিকায় শীর্ষস্থান দখল করেছেন বাবর। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেই কোহলিকে আরেকবার পেছনে ফেলার অপেক্ষায় তিনি। আর মাত্র ৬০ রান করলেই কোহলিকে পেছনে ফেলে টি-টোয়েন্টিতে দ্রততম ২ হাজার রান করার কৃতিত্ব হবে বাবরের। যে মাইলফলকে পৌঁছাতে ৫৬ ইনিংস লেগেছিল কোহলির। বাবর এখন পর্যন্ত ৪৯ ইনিংসে ৪৮.৫০ গড়ে করেছেন ১৯৪০ রান।

বাবর আছেনও দারুণ ছন্দে। সদ্য শেষ হওয়া দক্ষিণ আফ্রিকা সিরিজে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে সেঞ্চুরি করেছেন। এই ফরম্যাটে যা তার প্রথম সেঞ্চুরি। তার দাপুটে ব্যাটিংয়ে ২১০ রান তাড়া করে জয় তুলে নেয় পাকিস্তান। ম্যাচসেরার পুরস্কার পান বাবর। পাকিস্তান ক্রিকেট দল সবশেষ জিম্বাবুয়ে সফর করেছিল ২০১৮ সালে। সেই সফরে ত্রিদেশীয় সিরিজে শিরোপা জিতেছিল পাকিস্তান। সিরিজের তৃতীয় দল ছিল অস্ট্রেলিয়া।- ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া