adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ইমরান খানের ব্যর্থ পলিসির কারণেই অর্থমন্ত্রীর পদত্যাগ’

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের অর্থমন্ত্রী আসাদ ওমরের পদত্যাগের ঘটনায় দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের সমালোচনায় নেমেছেন তার বিরোধীরা।

পাকিস্তান মুসলিম লীগের (নওয়াজ) মুখপাত্র মারইয়াম আওরঙ্গজেব বলেছেন, আসাদ ওমরের পদত্যাগের মাধ্যমে ইমরান খানের অর্থনৈতিক পলিসির ব্যর্থতা প্রমাণিত হয়েছে। ইমরানের ব্যর্থ পলিসির কারণেই অর্থমন্ত্রী পদত্যাগ করার অবস্থা সৃষ্টি হয়েছে।

টুইটারে দেয়া এক পোস্টে নওয়াজ শরীফের দল মুসলিম লীগের মুখপাত্র মারইয়াম বলেন, আসাদ ওমর কোনো সমস্যা নয়, প্রধানমন্ত্রীর পলিসিই মূল সমস্যা। দেশের অর্থনৈতিক অবস্থা যে মারাত্মকভাবে হুমকির সম্মুখীন সরকারের পক্ষ থেকেই এটি স্বীকার করা হয়েছে।

যদি অর্থনৈতিক বিষয়ে সরকার ভালো পলিসি গ্রহণ করে থাকে, তাহলে এমন পরিস্থিতি কেন হলো?

আসাদ ওমরকে কেন অর্থ মন্ত্রণালয় থেকে সরে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে এমন প্রশ্ন তুলে সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের দলের এ মুখপাত্র বলেন, ইমরান খানের অর্থনৈতিক পলিসি যে ব্যর্থ হয়েছে, আসাদ ওমরের পদত্যাগের ঘটনা এ কথাই প্রমাণ করল।

প্রসঙ্গত মন্ত্রিসভায় রদবদলের খবরের মধ্যেই পাকিস্তানের অর্থমন্ত্রী আসাদ ওমর বৃহস্পতিবার পদত্যাগ করেছেন।

টুইটারে পদত্যাগের বার্তায় তিনি বলেন, মন্ত্রিসভায় নিজের পদে না থাকার ব্যাপারে প্রধানমন্ত্রী ইমরান খান তাকে অনুমতি দিয়েছেন।

আসাদ ওমর বলেন, মন্ত্রিসভায় রদবদলে প্রধানমন্ত্রী আমাকে জ্বালানি মন্ত্রণালয়ের দায়িত্ব নিতে বলেছেন। কিন্তু মন্ত্রিসভার কোনো পদে না থাকার ব্যাপারেও তিনি আমাকে সম্মতি দিয়েছেন।

তিনি আরও বলেন, আমার কঠিন বিশ্বাস, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টি দেশের আশা জাগিয়ে রাখবে এবং নয়া পাকিস্তান গড়ে তুলতে সক্ষম হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2019
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া