adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনু বললেন-যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনিরা পার পাইনি

1475834549ডেস্ক রিপাের্ট : তথ্যমন্ত্রী ও কুষ্টিয়া-২  (ভেড়ামারা-মিরপুর) আসনের সংসদ সদস্য  হাসানুল হক ইনু বলেছেন, ১৯৭১’র যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনিরা ভেবেছিল পার পেয়ে যাবে, কিন্তু তারা পার পাইনি। ঠিক তেমনি মনে রাখতে হবে খালেদা জিয়া আইনের ঊর্ধ্বে নন। মানুষ পোড়ানোর আগে, এতিমদের টাকা চুরি ও জঙ্গি হামলার আগে তার বোঝা উচিত ছিল এসব ঘটনায় বাংলাদেশে মামলা হয়। না বুঝে থাকলে, তিনি ভুল করেছেন। আর সেই ভুলের খেসারত তাকেই দিতে হবে।
 
৭ অক্টােবর শুক্রবার দিনব্যাপী কুষ্টিয়ার ভেড়ামারা থ্যি স্টার স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াক আওতাধীন ৪ জনকে ফিড অপারেটর লাইসেন্স প্রদান, উপজেলা বাহাদুরপুর, জুনিয়াদহ ও মোকারিমপুর ইউনিয়নের একাধিক রাস্তা, মসজিদ উদ্বোধন ও মন্দিরগুলো পরিদর্শন কালে তিনি একথা বলেন।
 
এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রিনা, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার প্রলয় চিসিম, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, সহকারী পুলিশ সুপার কামরুল হাসান, ভেড়ামারা থানার অফিসার্স ইনচাজ নুর হোসেন খন্দকার, জেলা জাসদের সভাপতি আলহাজ্ব গোলাম মহাসিন, ভেড়ামারা থ্রী ষ্টার স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াক এর মালিক আশরাফুল ইসলাম কচি, ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিকুর রহমান ছবি প্রমুখ।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া