adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রধান শিক্ষকের হাত ভেঙে দিলেন চেয়ারম্যান

f2af2fc8ডেস্ক রিপোর্ট : ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের বড়হিত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওয়াজ উদ্দিনকে প্রধান অতিথি না করায় সুলতান উদ্দিন নামে এক শিক্ষকের হাত ভেঙে দিয়েছে। শুক্রবার সকালের দিকে এ ঘটনা ঘটে।
আহত সুলতান উদ্দিন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও বড়হিত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে উচাখিলা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার হলে দায়িত্ব পালনের জন্য সূর্যার বাজারের কাছে মোটরসাইকেলের গতি রোধ করে ওই শিক্ষকের ওপর হামলা চালানো হয়। হামলায় ওই শিক্ষকের হাত ভেঙে যায়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বড়হিত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ওয়াজ উদ্দিনকে আগামী শনিবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথির তালিকায় নাম না দেয়ায় ক্ষুব্ধ হন তার পরিবারের লোকজন। এছাড়া বিদ্যালয়ের জমি দাতার বিষয় নিয়ে ওয়াজ উদ্দিনের সঙ্গে বিদ্যালয়ের একটি মামলা বিচারাধীন রয়েছে। এ দুটি বিষয়ের জের ধরেই ক্ষুব্ধ ওয়াজ উদ্দিনের ছেলেরা পরীক্ষার দায়িত্ব পালন করতে যাওয়ার পথে সূর্যার বাজারের কাছে মোটরসাইকেলের গতিরোধ করে রাস্তায় ফেলে লাঠি দিয়ে বেধরক পেটায় এবং দা দিয়ে কোপানের চেষ্টা করে। এ সময় স্থানীয়রা এসে বাধা দিলে প্রাণে রক্ষাপান তিনি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাড. শেখর রঞ্জন ভদ্র জানান, ক্রীড়া অনুষ্ঠানে অতিথির তালিকায় নাম না দেয়া এবং একটি মামলার বিষয় নিয়ে ক্ষুব্ধ সাবেক চেয়ারম্যান ওয়াজ উদ্দিনের ছেলেরা শিক্ষকের ওপর হামলা করে ডান হাত ভেঙে দিয়েছে।’
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান বলেন, ‘শিক্ষকের ওপর হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া