adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মার্কিন প্রেসিডেন্ট জাে বাইডেন বিমানে ওঠার সময় হোঁচট খাওয়ার ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি তিনি। আর সেই তিনিই কিনা সিঁড়ি ভাঙতে গিয়ে বারবার হোঁচট খাচ্ছেন। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সিঁড়ি ভাঙতে গিয়ে হোঁচট খাওয়ার এমন একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

ওয়াশিংটন ডিসি থেকে মাত্র ১০ মাইল দূরে ভার্জিনিয়া অঙ্গরাজ্যের এন্ড্রু বেস এয়ারপোর্টে শুক্রবার এ ঘটনা ঘটেছে। বাইডেনের বারবার হোঁচট খাওয়ার ভিডিও ছড়িয়ে পড়ার পর হোয়াইট হাউজ জানায়, প্রেসিডেন্ট সুস্থ আছেন। তিনি কোনও আঘাত পাননি।

আটলান্টায় যাচ্ছিলেন বাইডেন। সেখানে তার অপেক্ষায় ছিলেন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। আটলান্টায় এশীয়-আমেরিকান নেতাদের সঙ্গে একটি সভা হওয়ার কথা ছিল। কিন্তু সেই সভায় যাওয়ার পথে এই বিপত্তি ঘটে।

একটি ভিডিওতে দেখা যায়, এয়ারফোর্স ওয়ানের সিঁড়ি বেয়ে উঠছেন বাইডেন। তবে মাঝপথে পা ফসকে যায় প্রেসিডেন্টের। হাত দিয়ে সিঁড়ির রেলিং ধরে ছিলেন তিনি। এরপরও আরও কয়েকবার হোঁচট খেতে দেখা গেছে বাইডেনক।

তবে নিজেকে সামলে নেন বাইডেন। বিমানের দরজায় পৌঁছে রীতিমাফিক বিদায়ী অভিবাদনও জানান তিনি। এরপর বাইডেন আটলান্টার সভায় যোগ দেন।

উল্লেখ্য, এর আগেও এ ধরনের ঘটনা ঘটেছে। গত বছর এ ধরনের ঘটনা শিকার হন তৎকালীন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স। সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও এ ধরনের অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন। তবে ১৯৭৫ সালে এয়ারফোর্স ওয়ানের সিঁড়ি থেকে একদমই গড়িয়ে পড়েছিলেন প্রেসিডেন্ট জেরাল্ড ফোর্ড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া