adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে লুকাকু বেশি কার্যকরী’

স্পোর্টস ডেস্ক : হাইভোল্টেজ ম্যাচে আগামীকাল রোববার ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নামছে জুভেন্টাস। ম্যাচটি যেমন মর্যাদার, তেমনি শিরোপা লড়াইয়ের টিকে থাকার জন্যও গুরুত্বপূর্ণ। দুই দলের তারকা খেলোয়াড়দের নিয়েও আলোচনার শেষ নেই। তবে হালের অন্যতম সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে রোমেলু লুকাকুকে বেশি কার্যকরী খেলোয়াড় মনে করেন ইন্টার ও জুভেন্টাস দুই দলেই খেলা সাবেক তারকা রোবার্তো বনিনসেগনা।

আগামী ফেব্রুয়ারিতে বয়সটা ৩৬ হলেও অসাধারণ ছন্দে খেলে যাচ্ছেন রোনালদো। জুভেন্টাসে যোগ দেওয়ার পর অল্প সময়ের মধ্যেই ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটা নিজের করে নিয়েছেন। সামনে থেকেই দলটির নেতৃত্ব দিচ্ছেন। অন্যদিকে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ইন্টারে যোগ দেওয়ার পর থেকে দারুণ বদলে গেছেন লুকাকু। বনে গেছেন দলটি প্রাণ-ভোমরা। তাই হাইভোল্টেজ সে ম্যাচে এ দুই তারকার দ্বৈরথও দেখেছেন অনেকে।

তবে রোনালদোর চেয়ে লুকাকুকে এগিয়ে রেখে তুত্তো জুভকে দেওয়া এক সাক্ষাৎকারে তিন মৌসুমে জুভেন্টাসে খেলা বনিনসেগনা বলেছেন, একমাত্র ইন্টার খেলোয়াড় যে ফিওরেন্তিনার রক্ষণে সবকিছু কঠিন করেছিল সে হচ্ছে রোমেলু লুকাকু, সে (সেরা ছন্দে) ফিরে এসেছে। দারুণ এক জুটি, লুকাকু ও ক্রিশ্চিয়ানো রোনালদো। আমি মনে করি লুকাকু আরও বেশি কার্যকরী খেলোয়াড়। এটা অনস্বীকার্য। ক্রিশ্চিয়ানো রোনালদো দুর্দান্ত খেলোয়াড় ছিলেন, তবে আমার মনে হয় তার অনেকটা হ্রাস পেয়েছে।- ডেইলি স্টার/ দ্য সান

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া