adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদককাণ্ডে শুধু অভিনেত্রীরা কেন, সরব শাহরুখ কন্যাও

বিনোদন ডেস্ক : মাদককাণ্ডে নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরের। ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ করা শুরু করে দিয়েছে। কিন্তু শুধু কেন মহিলা অভিনেতাদেরই এই তদন্তে নাম জড়াচ্ছে। কেন শুধু তাদেরই সমন করা হচ্ছে? এমন বিষয় নিয়ে সরব হয়েছেন শাহরুখ খান কন্যা সুহানা।

নিজের ইনস্টাগ্রামে নারীবিদ্বেষ নিয়ে একটি পোস্ট করেছেন সুহানা। তিনি লিখছেন, ‘মহিলাদের জন্য সচেতনভাবে ঘৃণাকেই শুধু নারীবিদ্বেষ বলা যায় না। অবচেতন মনেও নারীদের উদ্দেশ্যে শর্তপূর্ণ ঘৃণ্য আচরণ থাকে। হয়ত সচেতন ভাবে আপনি জানেন যে, আপনি মহিলাদের ঘৃণা করেন না। কিন্তু নিজেকে প্রশ্ন করুন। কোনো পুরুষের বদলে কোনো মহিলা কিছু করেছে শুনলে আপনি আরও বেশি উত্তেজিত হন।’

সুহানা আরও লিখেছেন, এই দ্বিচারিতা খুব ভয়ঙ্কর। এনসিবি এই মুহূর্তে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মাদককাণ্ডে জড়িয়ে পড়া চার অভিনেত্রীকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগ বড় ভূমিকা নিয়েছে। মাদক যোগের জন্য গ্রেফতার হয়েছেন অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তিনি এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন।

এরপর জানা যায় বলিউডের আরও বহু তারকা এই মাদক যোগের সঙ্গে জড়িত। কিন্তু তার মধ্যে প্রকাশ্যে এসেছে শুধুমাত্র কয়েকজন অভিনেত্রীদেরই নাম।

এর থেকেই নারীবিদ্বেষ ও পুরুষতান্ত্রিক মনোভাবের ইঙ্গিতের কথা উল্লেখ করছেন অনেকে। তাই এই সময়ে সুহানার এই পোস্ট যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। শনিবার জিজ্ঞাসাবাদ করা হবে দীপিকা পাড়ুকোনকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া