adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদ্যুত বিপর্যয় উত্তরণে প্রধানমন্ত্রীর দিকনিদের্শনা

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে বিদ্যুত বিপর্যয়ে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন ও দিকনির্দেশনা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ জন্য শনিবার সন্ধ্যার পর বিদ্যুত প্রতিমন্ত্রী নসরুল হামিদ, বিদ্যুত সচিব, পিডিবির চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাদের ডেকে পাঠান তিনি। এ সময় তাদের কাছ থেকে প্রধানমন্ত্রী সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নেন। তিনি দ্রুত বিদ্যুত বিপর্যয় কাটিয়ে উঠতে তাদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন বলে জানা গেছে। শনিবার রাত নয়টার দিকে গণভবন সূত্র তথ্য জানায়।
সূত্রটি জানায়, দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। ইতোমধ্যে বেশ কিছু এলাকা ও জেলাতে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে।
তবে কী কারণে বিদ্যুত বিপর্যয়ের ঘটনা ঘটলো, তা সূত্রটি নিশ্চিত করতে পারেনি। শনিবার বেলা পৌনে ১২টার দিকে সারাদেশব্যাপী বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। বিদ্যুত বিভাগ জানায়, ভেড়ামারা  ট্রান্সমিশনে ত্রুটি দেখা দেওয়ায় জাতীয় গ্রিডে বিদ্যুত সরবরাহ বন্ধ থাকে। ফলে, স্মরণকালের মধ্যে সারাদেশ বিদ্যুতহীন অবস্থায় থাকে। পরে রাত আটটার দিক থেকে বিভিন্ন জেলায় বিদ্যুত সরবরাহ স্বাভাবিক হতে থাকে। শেষ খবর পাওয়া পর্যন্ত ধীরে ধীরে বিভিন্ন জেলায় বিদ্যুত আসতে শুরু করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া