adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যানের গুলিতে আহত মহিম মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান পুলিশের এএসআই কিশোর সরকারের গুলিতে আহত মুহিন হোসেন মহিম (৩৪) মারা গেছেন।

সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়। কালিয়াকৈর থানার ইন্সপেক্টর (অপারেশন) মনিরুজ্জামান খান মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৬ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকায় এএসআই কিশোর সরকারের গুলিতে শহিদুল ইসলাম (৩৫) নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত ও মাহিন উদ্দিন মহিম (৩৪) নামে আরেকজন আহত হন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ আহত মহিমকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় থাকার ৮ দিন পর ভোরে তার মৃত্যু হয়েছে। মহিম টাঙ্গাইলের মির্জাপুর থানার আজগানা দাবলা পাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে।

অভিযুক্ত পুলিশের এএসআই কিশোর কুমার মন্ডলকে পরের দিন শুক্রবার দুপুরে সাভারের আশুলিয়ার শিমুলিয়া থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে পুলিশ।

গ্রেফতারের সময় তার কাছ থেকে ছয় রাউন্ড তাজা গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়। এএসআই কিশোর কুমার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের নারায়ণ চন্দ্র মন্ডলের ছেলে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া