adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করণ জোহর বললেন- পার্টিতে কোনো মাদক নেয়া হয়নি

বিনোদন ডেস্ক : মাদককাণ্ডে উঠে আসছে বলিউডের একের পর এক প্রথম সারির নাম। দীপিকা পাড়ুকোন, সারা আলি খানের মত অভিনেত্রীদের পর এবার কে? তা নিয়ে উঠছে প্রশ্ন।

এবার মাদককাণ্ড তদন্তে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো ক্ষিতিজ প্রসাদ নামে এক ব্যক্তিকে তলব করে। জানা যায়, তিনি করণ জোহরের ধর্ম প্রোডাকশনের কর্মি। কিন্তু, শুক্রবার রাতে এই বিষয়ে একটি বিবৃতি দেন করণ। তিনি সাফ জাননা, ক্ষিতিজ তার ঘনিষ্ঠ কেউ নয়। খবর এনডিটিভির।

তিনি জানান, ক্ষিতিজ প্রসাদ ও অনুভব চোপড়া নামে যে দু’জনকে ডাকা হয়েছে, তাদের তিনি ব্যক্তিগতভাবে চেনেন না। অনুভব চোপড়া তার সঙ্গে দুটি প্রজেক্ট কাজ করলেও তিনি ধর্ম প্রোডাকশনের কর্মী নন।

প্রযোজনা সংস্থার ভাবমূর্তি রক্ষা করতে করণ বলেন, এরা ব্যক্তিগত জীবনে কী কাজ করেছে, তার দায় ধর্ম প্রোডাকশনের নয়।

সম্প্রতি করণ জোহরের বাড়িতে হওয়া একটি পার্টির ভিডিও ভাইরাল হয় ইন্টারনেটে। সেখানে দীপিকা, মালাইকা, শাহিদ কাপুর, ভিকি কৌশড্রাগ কাণ্ডে উঠে আসছে একের পর এক প্রথম সারির নাম। দীপিকা পাদুকোন, সারা আলি খানের মত অভিনেত্রীদের পর এবার কে? তা নিয়ে উঠছে প্রশ্ন।

ড্রাগ কেলেঙ্কারির তদন্তে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো ক্ষিতিজ প্রসাদ নামে এক ব্যক্তিকে তলব করে। জানা যায়, তিনি করণ জোহরের ধর্ম প্রোডাকশনের কর্মি। কিন্তু, শুক্রবার রাতে এই বিষয়ে একটি বিবৃতি দেন করণ। তিনি সাফ জাননা, ক্ষিতিজ তার ঘনিষ্ঠ কেউ নয়।

তিনি জানান, ক্ষিতিজ প্রসাদ ও অনুভব চোপড়া নামে যে দু’জনকে ডাকা হয়েছে, তাদের তিনি ব্যক্তিগতভাবে চেনেন না। প্রযোজক জানান অনুভব চোপড়া তার সঙ্গে দুটি প্রজেক্ট কাজ করলেও তিনি ধর্ম প্রোডাকশনের কর্মী নন।

প্রযোজনা সংস্থার ভাবমূর্তি রক্ষা করতে করণ বলেন, এরা ব্যক্তিগত জীবেন কী কাজ করেছে, তার দায় ধর্ম প্রোডাকশনের নয়।

কিছুদিন আগে করণ জোহরের বাড়িতে হওয়া একটি পার্টির ভিডিও ভাইরাল হয় ইন্টারনেটে। সেখানে দীপিকা, মালাইকা, শাহিদ কাপুর, ভিকি কৌশল, রণবীর কাপুরদের মত তারকাদের দেখা যায়। সম্প্রতি ড্রাগ কেলেঙ্কারি সামনে আসতে শুরু করায় ফের ভাইরাল হয় সেই ভিডিও। করণ বিবৃতিতে দিয়ে জানান, ওই পার্টিতে কেউ মাদক নেয়নি।

মাদক যোগে নাম জড়ানোয় শুক্রবার অভিনেত্রী রাকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। তার বিরুদ্ধেও উঠেছিল মাদক নেওয়ার অভিযোগ। জিজ্ঞাসাবাদে রাকুল প্রীত সিং স্বীকার করেছেন যে রিয়া চক্রবর্তীর সঙ্গে তিনি মাদকের বিষয় কথা বলেছেন।

তিনি বলেছেন, রিয়ার সঙ্গে তিনিও মাদকের জোগান রাখতেন। তবে তিনি নিজে কখনও মাদক সেবন করেননি বলে দাবি করেছেন। বরং তিনি বলেছেন, রিয়ার জন্য তিনি মাদক রাখতেন। এই মাদক যোগে নাম জড়িয়েছে অভিনেত্রী দীপিকা পাডুকোন ও তার ম্যানেজার কারিশ্মা প্রকাশেরও।

শুক্রবার রাকুলকে জিজ্ঞাসাবাদ করার আগে কআরিশ্মাকে জেরা করে এনসিবি। জানা যাচ্ছে, বলিউডে মাদক যোগের বিষয়ে রআকুল প্রীত ও কারিশ্মাকে সামনাসামনি বসিয়েও জিজ্ঞাসাবাদ করে এনসিবি।

এরই মধ্যে আরও একটি খবর প্রকাশ্যে এসেছে যে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা বলার জন্য ছিল একটি গ্রুপ। আর সেই গ্রুপের অ্যাডমিন ছিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। রণবীর কাপুরদের মত তারকাদের দেখা গিয়েছে ওই গ্রুপে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া