adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় বেসবল-সফটবল টুর্নামেন্ট শুরু ২৫ ডিসেম্বর

IMG_20151223_124545নিজস্ব প্রতিবেদক ঃ ২৫-২৭ ডিসেম্বর পল্টন ময়দানে মাঠে গড়াবে জাতীয় বেসবল-সফটবল এসোসিয়েশনের উদ্যোগে জাতীয় টুর্নামেন্ট। স্বল্প বাজেটের এই টুর্নামেন্ট সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষনা দিতে বেসবল এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত হয় এক সংবাদ সম্মেলন। ২৭ ডিসেম্বর ফাইনাল পল্টন ময়দানে।

হাওয়াই এশিয়া প্যাসিফিক এসোসিয়েশনের পৃষ্ঠপোষকতায় এই টুর্নামেন্ট-র সম্মেলন অনুষ্ঠিত হয় অলিম্পিক এসোসিয়েশনের অডিটোরিয়ামে। দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মোঃ সোলায়মান, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম লিটন ও টুর্নামেন্ট ডাইরেক্টর ও কোচ মি. হিরোকি ওয়াতেনেবে।

সংবাদ সম্মেলনে আমিনুল ইসলাম লিটন জানান, মোট ৮টি দল টুর্নামেন্টে অংশ নেবে। ঢাকা, রাজশাহী, রংপুর, খুলনা, চট্টগ্রাম, সিলেট বরিশাল বিভাগসহ একটি সার্ভিস দল। টুর্নামেন্টে ৮টি দল দুই ভাগে বিভক্ত হয়ে অংশ নেবে।

২৫ ডিসেম্বর ক্রীড়ামন্ত্রী শ্রী বীরেন শিকদার সকাল ১০টায় পল্টন ময়দানে টুর্নামেন্টের উদ্বোধন করবেন। এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাপানের ইন্টারন্যাশনাল কো অপরেশন এজেন্সি (জাইকা)-র অফিসিয়াল। আর সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি জাহিদ আহসান রাসেল এমপি।”

বাজেট কত জানতে চাইলে আমিনুল ইসলাম লিটন বলেন,“আসলে আমরা অল্প বাজেটে টুর্নামেন্ট করছি। তাই এটা বলতে চাই না। কারন এতে আগামী দিনে স্পন্সর পেলে সমস্যা হতে পারে। তবে আমরা দলগুলোকে জার্সি, থাকা-খাওয়া ও ব্যাট-বল দিচ্ছি।”

বিশ্বের ১৭০টি দেশে বেসবল-সফটবল খেলা হয় জানিয়ে টুর্নামেন্ট ডাইরেক্টর ও কোচ মি. হিরোকি ওয়াতেনেবে সাংবাদিকদের বলেন,“আমি ২২ বছর বয়সে বাংলাদেশে এসেছি। ১৩ বছর এদেশে পার করে ফেলেছি। এখন আমি অনেক ভাল বাংলা বলতে পারি। আমি নিজেকে বাংলাদেশী বলতে গর্ববোধ করি। তাই আমার টার্গেট ২০২০ সাল। কারন আমার নিজের দেশ জাপানে ২০২০ সালে অলিম্পিক অনুষ্ঠিত হবে। সে অলিম্পিকে আমি বাংলাদেষ বেসবল-সফটবল দলের কোচ হয়ে জাপানের মাঠে নামতে চাই। আমার বিশ্বাস আমি পারব। সে টার্গেট-ই কাজ করছি।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া