adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুরেশ রায়নার পরিবারের উপর হামলাকারী ৩ ডাকাত গ্রেফতার

স্পোর্টস ডেস্ক : সুরেশ রায়নার পরিবারের উপর হামলাকারী তিন ডাকাতকে গ্রেফতার করেছে পাঞ্জাব পুলিশ। পাঞ্জাব পুলিশের ডিজিপি দিনকর গুপ্তা জানিয়েছেন, এই হামলায় অংশ নেয়া ব্যক্তিরা স্থানীয় ডাকাত দলের সদস্য। দলটির বাকি ১১ সদস্যকেও ধরার চেষ্টা করছে পুলিশ।

কয়েকদিন আগে পাঞ্জাবের পাঠানকোটে থাকা রায়নার পরিবারের উপর হামলা চালায় ডাকাতের একটি দল। সেই হামলায় নিহত হন রায়নার কাকা। পাশাপাশি পরিবারের আরো কয়েকজন সদস্যও আহত হয়। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় তার এক ভাইয়ের।

এই ঘটনার পরের দিনই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসর থেকে নিজের নাম সরিয়ে নেন ৩৩ বছর বয়সী রায়না। দুবাই থেকে দেশে ফিরে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংকে ট্যাগ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করেন তিনি। রায়নার পরিবারের উপর হামলার কেসটি গুরুত্বসহকার নিয়ে তদন্ত শুরু করে পাঞ্জাব পুলিশ। এরই মধ্যে এই ঘটনার তদন্ত শেষও করেছে তারা। বিষয়টি বুধবার নিশ্চিত করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং।

পাঞ্জাব পুলিশের তৎপরতায় সন্তুষ্ট রায়নাও। টুইটারে তাদেরকে এবং মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংকে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। রায়না লিখেছেন, পুলিশ খুব ভাল কাজ করেছে। আমি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাবো আমাদের সাহায্য করার জন্য।- ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া