adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেই কিশোরীর স্বামী হলেন শোয়েব আখতার

ছবি: সংগৃহীতস্পোর্টস ডেস্ক : প্রথমে অস্বীকার গেলেও অবশেষে ১৭ বছর বয়সী সেই মেয়েকে বিয়ে করলেন ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’ খ্যাত ক্রিকেটার শোয়েব আখতার (৩৮)। পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের হরিপুর এলাকার ওই মেয়ের নাম রাবাব খান।
বুধবার এ বিয়ে সম্পন্ন হয়েছে বলে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম জানিয়েছে। সংবাদ মাধ্যম জানায়, বিয়েতে দেনমোহরা ধরা হয়েছে ৫ লাখ রুপি। ঘরোয়াভাবে এ বিয়ে সম্পন্ন হয়। এসময় মা-বাবাসহ কিছু ঘনিষ্ট স্বজন এ বিয়েতে উপস্থিত ছিলেন।
এর আগে ওই মেয়েকে বিয়ে করার কথা অস্বীকার করে শোয়েব বলেন, আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। ওই সময় শোয়েবের বিয়ে নিয়ে পাকিস্তানি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়, শোয়েব আখতারের বাবা-মা গত বছর সৌদি আরবে পবিত্র হজ পালন করতে গিয়ে ব্যবসায়ী মুশতাক খানের সঙ্গে শোয়েব-রাবাবে’র বিয়ে নিয়ে আলোচনা করেন। মুশতাক পাকিস্তানের হাজারা বিভাগের হরিপুর জেলার খ্যাতনামা ধনকুবের।
প্রতিবেদনে আরও জানা যায়, শোয়েবের হবু বধূ ক্রিকেট ভক্ত নন। গতমাসে অ্যাবাটাবাদের একটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করেছেন। তিন বড় ভাই ও এক আদুরে ছোট বোন রয়েছে রাবাবের।
সদ্য সমাপ্ত আইপিএলে ধারাভাষ্যকার হিসেবে সরব উপস্থিতি ছিল ২০১১ সালের মার্চে সর্বশেষ আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলা শোয়েবের। ১৫ বছরের দীর্ঘ বর্ণাঢ্য ক্যারিয়ারের অধিকারী শোয়েবকে মাঠ ও মাঠের বাইরে বিতর্ক ছাড় দেয়নি কখনো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া