adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রিমিয়ার লিগ শুরুর ব্যাপারে কোনো ক্রিকেটার আপত্তি দেখায়নি : কোয়াব

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে পরেছে দেশের ক্রিকেটাঙ্গন। যা দুশ্চিন্তা বাড়াচ্ছে দেশের আপামর ক্রিকেটারদের মাঝে। সিংহভাগ ক্রিকেটারের রুটি-রুজির অবলম্বন ঢাকা প্রিমিয়ার লিগ প্রথম রাউন্ড মাঠে গড়ানোর পরই বন্ধ হয়ে গেছে।

প্রায় ৪ মাস পার হয়ে গেলেও ক্রিকেটাররা উন্মুখ হয়ে আছেন লিগ শুরুর বিষয়ে সুস্পষ্ট ঘোষণার জন্য। ক্রিকেটারদের সংগঠন ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশও (কোয়াব) লিগ মাঠে নামাতে আলোচনা অব্যাহত রেখেছে। এই বিষয়ে জাতীয় দল এবং এর বাইরের ক্রিকেটারদের সঙ্গেও বেশ কয়েকবার বৈঠক করেছে কোয়াব। এসবের মাঝেই একটি গণমাধ্যমে খবর প্রকাশিত হয় দ্রুত লিগ শুরুর বিষয়ে আপত্তি জানিয়েছেন তিন তারকা ক্রিকেটার।

কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল জানিয়েছেন, বাংলাদেশের ক্রিকেট সেই অবস্থানে নেই যে দুই একজন ক্রিকেটার চাইলে লিগ স্থগিত থাকবে। বরং তাঁদের বৈঠক সকলের সম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মঙ্গলবার ক্রিকফ্রেঞ্জির লাইভে এসে ধোঁয়াশা দূর করেন কোয়াবের এই সাধারণ সম্পাদক। পরিস্থিতি বিবেচনাতেই সব সিদ্ধান্ত এসেছে, কোন একক ক্রিকেটার বা দুই-তিনজনের মতামতে কোন সিদ্ধান্ত নেয়া হয়নি বলে জানিয়েছেন তিনি।

দেবব্রত পাল বলেন, ‘বাংলাদেশের ক্রিকেটে কিন্তু সাংগঠনিক অবস্থান এমন নেই যে দুই একজন ক্রিকেটার বলে দিল আর লিগ হবে না। প্রিমিয়ার ডিভিশন আমাদের ক্রিকেটের মেইন একটা প্ল্যাটফর্ম। এই অবস্থানে ক্রিকেট বোর্ডও মনে হয় না আছে, আমরা (কোয়াব) এই অবস্থানে নেই।

ফলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়েছে বর্তমান পরিস্থিতি সুযোগ দিচ্ছে না খেলার শুরুর জন্য। আমরা ঈদের আগে একটা মিটিং করেছি, ঈদের পরে একটা করেছি। এটা সবার সম্মলিত সিদ্ধান্ত। এখানে জাতীয় দলের এক-দুইজন কেউই বলেনি তারা খেলবে না। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া