adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পোস্ট মাস্টারের পায়ে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

ডেস্ক রিপাের্ট : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আজ রোববার বেলা দুইটার দিকে উপজেলার বল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ওই পোস্ট মাস্টারের নাম মজিবর রহমান। তিনি উপজেলার বল্লা ইউনিয়নের বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টার।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, পোস্ট মাস্টার মজিবর রহমান উপজেলা পোস্ট অফিস থেকে ৫০ লাখ টাকা তুলে মোটরসাইকেলে বল্লা পোস্ট অফিসে যাচ্ছিলেন। তাঁর সঙ্গে ছিলেন পোস্ট অফিসের রানার রফিকুল ইসলাম। তাঁরা বেলা দুইটার দিকে বল্লা গোরস্তান পাড়া তাঁত বোর্ডের কাছে পৌঁছালে অপর একটি মোটরসাইকেলে তিন ব্যক্তি এসে তাঁদের পথরোধ করেন। কথার বলার একপর্যায়ে তাঁরা পোস্ট মাস্টার মজিবর রহমানের পায়ে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে পোস্ট মাস্টারকে উদ্ধার করে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাঁকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, মজিবর রহমানের গুলিবিদ্ধ পায়ের হাড় ভেঙে গেছে। তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

পোস্ট অফিস সূত্র জানায়, গ্রাহকদের সঞ্চয়পত্রের ৫০ লাখ টাকা কালিহাতী পোস্ট অফিস থেকে তুলে মজিবুর রহমান বল্লা পোস্ট অফিসে নিয়ে যাচ্ছিলেন।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, ঘটনার পর পুলিশের একাধিক দল ছিনতাইকারীদের গ্রেপ্তারের জন্য মাঠে কাজ করছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া