adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মর্গে রাখা লাশের পকেটে বেজে উঠল মােবাইল ফোন, মিলল পরিচয়

নিজস্ব প্রতিবেদক : বৃহস্পতিবার রাত ১০টা। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে সাতটি মরদেহ। কয়েক ঘণ্টা আগেই বনানীর আর এফ টাওয়ারের আগুনে দগ্ধ হয়ে যারা মারা গেছেন। তখনও নাম না জানা এসব মরদেহের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ঠিক এমন মুহূর্তে বেজে উঠে একটি মরদেহের পকেটে থাকা মোবাইল ফোন। আর তাতেই মেলে বনানীর অগ্নিকাণ্ডে নিহত ফজলে রাব্বি নামে এক যুবকের পরিচয়।

ফজলে রাব্বির বাড়ি নারায়ণগঞ্জের ভুঁইগড়ে। ২৭ বছর বয়সী রাব্বী এক সন্তানের জনক। তিনি দুর্ঘটনাকবলিত এফ আর টাওয়ারের ১১তলায় ইউরো সার্ভিস নামে একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

ঢামেক সূত্রে জানা যায়, বনানীতে পুড়ে মারা যাওয়া সাতটি মরদেহ রাতে ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়। এ সময় রাব্বির পকেটে থাকা মুঠোফোন বেজে উঠলে তা বের করে কথা বলেন সেখানে থাকা আঞ্জুমান মুফিদুল ইসলামের একজন কর্মী। ফোনের অপর প্রান্ত থেকে তার পরিচয় জানান রাব্বির বড় বোন শাম্মী আক্তার।

ফোনে শাম্মী আক্তার জানান, ফজলে রাব্বি দুর্ঘটনাকবলিত এফ আর টাওয়ারের ১১ তলায় ইউরো সার্ভিস নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

ঢামেকের ফরেনসিক বিভাগের চিকিৎসক প্রদীপ বিশ্বাস বলেন, মারা যাওয়া যাদের ঢাকা মেডিকেলে আনা হয়েছিল তাদের অধিকাংশই ধোঁয়ার আচ্ছন্ন হয়ে শ্বাস বন্ধ হয়ে মারা গেছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের ১৭ নম্বর রোডের ২২তলা ভবন এফ আর টাওয়ারে লাগা আগুনে এ পর্যন্ত ২৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন ৭৬ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া