adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাঙা ঘরে থাকি, আমি পরিবারের শেষ সম্বল : আঁখি খাতুন

স্পোর্টস ডেস্ক: সাফজয়ী নারী ফুটবলার আঁখি খাতুন। দেশে ফিরে যেমন বাঁধভাঙা উল্লাসে মেতেছিলেন তেমনি বাস্তবতার কশাঘাতও উপেক্ষা করতে পারছিলেন না। পরিবারের যে ভালো একটি থাকার জায়গা নেই, অভাব-অনটনে থাকা পরিবার এখনও তার দিকেই তাকিয়ে থাকে একটু ভালো থাকার জন্য। তাই প্রধানমন্ত্রীর কাছে এক টুকরা ঘরের আবদার জানিয়ে রেখেছেন আঁখি।

আঁখি বলেন, আপনারা জানেন আমরা যারা নারী ফুটবলাররা আছি, তারা কেউ খুব ভালো ফ্যামিলি থেকে আসি নাই। অনেক কষ্ট করে এসছি। আমরা প্রায় সবাই আমাদের পরিবারের শেষ সম্বল। আমাদের টাকা দিয়েই সংসার চলে। আশা করছি প্রধানমন্ত্রী আমাদের নিরাশ করবেন না। ভালো কিছু দিবেন।

যে সানজিদার স্ট্যাটাসের সূত্র ধরে ব্যবস্থা হয়েছে ছাদখোলা বাসের তাকে তার আনন্দের বাঁধ যেন মানছে না। তিনি বলেন, এটা বাংলাদেশের ইতিহাসে রেকর্ড, আমরাই ইতিহাস সৃষ্টি করেছি বলে মনে করি। আমাদের মনে হতো শুধু ইউরোপিয়ান লিগগুলোতেই হয়তো এমন সেলিব্রেশন করা হয়। আমার মনে হয়েছে যেহেতু এটা আমাদের প্রথম সাফ জয় সেহেতু আমাদের জন্যও এমন সেলিব্রেশন করলে ভালো হয়।
স্ট্যাটাস প্রসঙ্গে তিনি বলেন, মানুষ তো আসলে এতো ভেবে কাজ করে না। আমিও এতো কিছু ভেবে স্ট্যাটাসটি দেইনি। আমার মনের যে আক্ষেপ ছিল, আমার মনের যে কথাগুলো ছিল আমি তাই শেয়ার করেছি।
জয়ের বিষয়ে আঁখির অনুভূতি জিজ্ঞেস করলে তিনি বলেন, আসলে আমার অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। বাংলাদেশের নারী ফুটবলারদের যে মানুষ এতো ভালোবাসে এটা আমাদের জানা ছিলো না। সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া